Random Posts

ভেড়ামারায় মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন কে সংবর্ধনা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা বোর্ড সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভেড়ামারা সরকারি কলেজের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদের সচিব মাহবুব হোসেন কে।  শুক্রবার বিকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রি পরিষদের সচিব মাহবুব হোসেন ভেড়ামারা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ভেড়ামারা সরকারি কলেজে পৌঁছালে প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করে নেয়।
প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রি পরিষদের সচিব মাহবুব হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগীয় কমিশনার জিল্লুর রহমান চৌধুরী, কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম, কুষ্টিয়া পুলিশ সুপার খাইরুল ইসলাম, অর্থ মন্ত্রণালয়ের উপ সচিব আব্দুস সামাদ,  উপ-পরিচালক স্থানীয় সরকার আরিফুজ্জামান, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজ, উপজেলা সহকারী কমিশনার ভূমি রেকসানা খাতুন, ভেড়ামারা পৌর সভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা সরকারি কলেজের অধ্যক্ষ খলিল উল্লাহ,  ভেড়ামারা মহিলা সরকারি কলেজের অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাসান বিন মাহমুদ ঝন্টু প্রমুখ।
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রিপরিষদের সচিব মাহবুব হোসেন প্রাইমারী শিক্ষা জীবনের প্রথম শিক্ষক ফজলুর রহমানসহ ২জন স্যারের পায়ে হাত দিয়ে সালাম করেন এবং তার স্কুল জীবনের ছোটকালে কিছু স্মৃতি চারণ করেন।  একসময় তিনি  স্কুলের ছাত্র হিসাবে স্মৃতিচারণ করেন স্মৃতিচারণ করতে যে  আবেগ-অনুভূতিহয়ে পড়েন। আরো বলেন আপনারা সব সময় মনে রাখবেন মাহবুব হোসেন  আপনাদের ছাত্র এবং  ভেড়ামারার সন্তান।
পরে তার বাবা যেখানে চাকরি করতেন ভেড়ামারা ফুট গোডাউনে সেখানে তিনি পরিদর্শন করেন। পরিদর্শন শেষে ভেড়ামারা উপজেলা পরিষদে এসে উপজেলা কর্মকর্তাদের সাথে  নানা বিষয়ে মতবিনিময় করেন। ভেড়ামারা সরকারি কলেজ পরিদর্শন করেন মন্ত্রিপরিষদ সচিব মাহবুব হোসেন  ও বিভাগীয় কমিশনার খুলনা বিভাগ জিল্লুর রহমান চৌধুরী।

Post a Comment

0 Comments