Random Posts

দেশে অস্বাভাবিক ভুতুড়ে সরকার গঠনের পায়তারা করে বিএনপি দেশটাকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে : জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বৈশি^ক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপন্যের দাম এসবের দিকে বিএনপির নজর নেই, কে রাষ্ট্রপ্রতি হলো তা নিয়েও মাথাব্যাথা নেই তাদের। তাদের একটিই লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতায় আসা। বৈশি^ক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অস্বাভাবিক ভূতের সরকার গঠনের পায়তারা করে দেশকে সংঘাত-সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। সরকার এসব থেকে দেশকে বাচাঁনোর চেষ্টা করছে। বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যেকোন অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে।
মঙ্গলবার দুপুর ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
এসময় নতুন রাষ্ট্রপতি সংম্পর্কে ইনু আরো বলেন, তার বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক স্বচ্ছতা আছে, ৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে তার।
পরে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার স্টল ঘুরে দেখেন ইনু।
উদ্বোধনী আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা কৃষি অফিসার শায়খূল ইসলাম, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, সাধারন সম্পাদক আরিফুজ্জামান লিপটন, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলীসহ প্রমুখ। এসময় কৃষক, সূধিজন, স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments