ভেড়ামারায় ব্যাচ-৯২ স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে ফ্রী হেলথ ক্যাম্প

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় এসএসসি ব্যাচ-৯২ স্বেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে উপজেলার পরানখালী মাধ্যমিক বিদ্যালয় মাঠে শুক্রবার ও শনিবার ফ্রী হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে । সহস্রাধিক রোগীকে বিশেষজ্ঞ ডাক্তারের মাধ্যমে ব্যবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয়।
ঢাকা মেডিকেল কলেজের নবজাতক শিশুরোগ বিশেষজ্ঞ ডাক্তার সাইফুল ইসলাম, ঢাকা ইউনিভার্সিটি ডেন্টাল কলেজের সহযোগী অধ্যাপক ও দন্ত বিশেষজ্ঞ ডাক্তার শহিদুল ইসলাম, ঢাকা মিরপুর মা ও শিশু হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার শামীম ফেরদৌস,  রাজশাহী ইসলামী ব্যাংক হাসপাতালের গাইনি বিভাগের প্রধান ডাক্তার আবেদা খাতুন, কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের অর্থপেডিক্স সহকারী অধ্যাপক ডাক্তার আহসান হাবীব-সহ  ৯ জন বিশেষজ্ঞ ডাক্তার দিনব্যাপী চিকিৎসা সেবা প্রদান করেন।
ব্যাচ- ৯২ স্বেচ্ছাসেবী সংস্থার সভাপতি ডাক্তার সাইফুল ইসলাম বলেন, আমাদের সংস্থার মাধ্যমে এটি তৃতীয় পর্যায়ের ফ্রী হেলথ ক্যাম্প। ভেড়ামারার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের  অসহায় মানুষ এবং কিছু বাচ্চাদের জন্য প্রতিবছরই ফ্রি হেলথ ক্যাম্প করার পরিকল্পনা রয়েছে। যার অংশ হিসেবে তৃতীয় হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হলো। এর কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

Post a Comment

Previous Post Next Post