কুমারখালিতে নিখোঁজের এক দিন পর শিশুর লাশ উদ্ধার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় গড়াই নদে নিখোঁজের এক দিন পর তামিম (৫) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। রোববার কুমারখালী পৌরসভার ইকোপার্ক-সংলগ্ন গড়াই নদ থেকে তার লাশ উদ্ধার করা হয়। তামিম উপজেলার কয়া ইউনিয়নের ঘোড়ারঘাট এলাকার মৃত টিপু সুলতানের ছেলে। তামিমের লাশ উদ্ধারের পর সেটি শনাক্ত করেন তার চাচা ইদ্রিস আলী। কান্নাজড়িত কণ্ঠে ইদ্রিস আলী জানান, গত শনিবার থেকে তামিম নদে নিখোঁজ ছিল। হয়তো খেলতে গিয়ে পড়ে যেতে পারে।
কুমারখালী ফায়ার সার্ভিস স্টেশনের পরিদর্শক বখতিয়ার উদ্দিন বলেন, খবর পেয়ে গড়াই ইকোপার্ক সংলগ্ন নদ থেকে একটি শিশুর ভাসমান লাশ উদ্ধার করা হয়। পরে ওই শিশুর পরিবারকে খবর দেওয়া হলে তার চাচা ইদ্রিস আলী ও স্বজনেরা এসে লাশটি শনাক্ত করেন।
বখতিয়ার উদ্দিন আরও বলেন, শিশুটি গড়াই নদে নিখোঁজ ছিল। তাকে উদ্ধারে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান অব্যাহত রেখেছিল। লাশ উদ্ধার হওয়ায় এখন অভিযান বন্ধ করে দেওয়া হবে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহসীন হোসাইন বলেন, ফায়ার সার্ভিস নিখোঁজ শিশুটির লাশ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করেছে। যেহেতু ঘটনা নদের ভেতরের তাই এ ব্যাপারে পরবর্তী ব্যবস্থা নেবে নৌ পুলিশ।

Post a Comment

Previous Post Next Post