Random Posts

ভেড়ামারার জুনিয়াদহে গণ ফুটবল টুর্নামেন্ট’২২ উদ্বোধন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারার জুনিয়াদহ ফুটবল মাঠে গতকাল বিকালে গণ ফুটবল টুর্নামেন্ট’২২ এর আনুষ্ঠিক ভাবে উদ্বোধন করেন।  উদ্বোধনী খেলায় অংশগ্রহণ করেছেন  জুনিয়াদহ মিদ্দাপাড়া ইউজ স্পেটিং ক্লাব বনাম তারাগুনিয়া মোহামেডান স্পোর্টিং ফুটবল একাদশ।
উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, যুব অধিকার পরিষদ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আহসান হাবিব। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণ অধিকার পরিষদ কুষ্টিয়া জেলা শাখার সদস্য সচিব খালেকুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গণঅধিকার পরিষদ কুষ্টিয়া জেলা শাখার যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম আপন, গণঅধিকার পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার আহ্বায়ক আলহাজ্ব এমএস মাসুদ পারভেজ মানিক, যুব অধিকার পরিষদ ভেড়ামারা উপজেলা শাখার আহবায়ক ইঞ্জিনিয়ার মেহেদী হাসান।
প্রধান অতিথি খালেকুজ্জামান বলেন, ইনশাআল্লাহ একদিন এই মাঠে আমাদের নেতা গণ বন্ধু ভিপি নূরুল হক নুর জনসভা করবেন সেদিন মানুষের এই মাঠে পা ফেলার জায়গা পাবে না।
বিশেষ অতিথি সাইফুল ইসলাম আপন বলেন, নিয়মিত খেলাধুলা আয়োজন করবেন যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে সর্তক থাকবেন সরকার বিভিন্ন অযুহাতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে এদেশের যুবসমাজকে ধ্বংস চেষ্টা করছেন দেশের মানুষ কে মূর্খ বানিয়ে কেয়ামত পর্যন্ত ক্ষমতায় থাকতে চাই।
খেলার মাঠে গণ অধিকার পরিষদ ব্যানার, টি-শার্ট দ্বারা শোভা বর্ধন হয়েছিলো। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ এবং বিজিত দলের সেরা পারফরমার কে ভিপি নুরের ছবি সম্বলিত একটি করে টি-শার্ট  প্রদান করা হয়। 

Post a Comment

0 Comments