বিদ্যুতায়িত হয়ে কলেজ ছাত্রের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার কুমারখালীতে নির্মাণাধীন ভবনে মোটরের পানি দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে রিয়াদ মাহমুদ শুভ (২১) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। রোববার সকালে উপজেলার সদকী ইউনিয়নের বাটিকামারা গ্রামে এ ঘটনা ঘটে। রিয়াদ মাহমুদ শুভ ওই গ্রামের পুলিশ সদস্য মুক্তার হোসেনের ছেলে। তিনি কুষ্টিয়া সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, শুভর বাবা একজন পুলিশ সদস্য। তিনি রূপসা থানায় কর্মরত আছেন। তাদের আসল বাড়ি জেলার খোকসা উপজেলার গোপকগ্রামে। সাম্প্রতিক সময়ে তার বাবা কুমারখালীর বাটিকামারা এলাকায় একটি ভবন নির্মাণ করছিলেন। সেই নির্মাণাধীন ভবনে শুভ রোববার সকাল সাড়ে ৭টার দিকে পানি দিতে গিয়েছিল। এ সময় শুভ বিদ্যুতায়িত হলে পরিবারের লোকজন ও প্রতিবেশীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নির্মাণাধীন ভবনে পানি দিতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে কলেজছাত্রের মৃত্যু হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
 

Post a Comment

Previous Post Next Post