পদ্মা সেতু কোটি মানুষের আবেগ জড়িয়ে : হানিফ


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, পদ্মা সেতু নিয়ে কোন দুর্নীতি হয়নি। এটি কানাডার ফেডারেল কোর্টে প্রমাণিত হয়েছে। বিএনপি পদ্মা সেতু নিয়ে মিথ্যাচার করেছে। মিথ্যা তথ্য দিয়ে দেশের ভাবমুর্তি ক্ষুন্ন করেছে। পদ্মা সেতু যাতে করে বাস্তবায়ন না হয় তাদের এমন ষন্ত্রের কথা দেশের মানুষ জানে। বিগত সময়ে বিএনপির দুর্নীতি অপকর্ম ঢাকতেই উন্নয়ন কর্মকান্ড নিয়ে কল্পিত এমন অভিযোগ করে আসছে তারা। বৃহস্পতিবার (২ জুন) দুপুর ১২টায় কুষ্টিয়া সরকারি মহিলা কলেজে একটি অনুষ্ঠানে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
পদ্মা সেতু প্রসঙ্গে হানিফ আরও বলেন, বিশ্বব্যাংক অর্থ প্রত্যাহার করার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেখিয়ে দিয়েছেন যে নিজস্ব অর্থায়নেও পদ্মা সেতুর মত বড় প্রকল্প বাস্তবায়ন হতে পারে এদেশে। দক্ষিণ-পশ্চিমাঞ্চলের কোটি মানুষের আবেগ জড়িয়ে আছে এই পদ্মা সেতুকে ঘিরে। বিএনপির সরকার বিরোধী রাজনৈতিক দলগুলের সাথে সংলাপ প্রসঙ্গেও কথা বলেন এমপি হানিফ।
হানিফ আরও বলেন, বিএনপি এবং যুদ্ধাপরাধী দল জামায়াত ছাড়া আর কোন দলের অস্তিত্ব রয়েছে বলে দেশের মানুষ বিশ্বাস করে না।
এসময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা সেখানে উপস্থিত ছিলেন।
 

Post a Comment

Previous Post Next Post