সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে নিহত ॥ আহত পিতা


মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ার কুমারখালীতে কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মা রিনা খাতুন (৩১) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এদিকে মায়ের মৃত্যুর প্রায় ৪ ঘণ্টা পর মেয়ে জয়ারও (১২) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার (১০) দিবাগত রাত দেড়টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়ার মৃত্যু হয়। এ দুর্ঘটনায় আহত হয়ে হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন নিহত জয়া’র বাবা ও রিনার স্বামী আশরাফুল ইসলাম জনি (৩৭)। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় মা ও মেয়ের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া সদর হাসপাতালের আরএমও ডা. মো.আশরাফুল আলম। তিনি বলেন, 'মায়ের মৃত্যুর প্রায় চার ঘণ্টা পরে রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জয়ার মৃত্যু হয়। তার বাবা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার অবস্থা মোটামুটি ভালো।'
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কাভার্ডভ্যানটি মোটরসাইকেলটিকে ওভারটেক করতে গিয়ে এই দুর্ঘটনা ঘটেছে। মা ও মেয়ের মৃত্যুর ঘটনায়  এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে,  জনি তাঁর স্ত্রী ও সন্তানকে মোটরসাইকেল যোগে রাজবাড়ী জেলার পাংশার মাছপাড়া এলাকার শ্বশুর বাড়ি থেকে নিজ বাড়ি কুষ্টিয়া শহরের হাউজিংয়ের উদ্দেশ্যে রওনা হন। রাত আনুমানিক সাড়ে নয় টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ি আঞ্চলিক মহাসড়কের কুমারখালীর নদন্দনালপুর ইউনিয়ন পরিষদ এলাকায় পৌছায়। এ সময় একটি কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে ঘটনাস্থলে স্ত্রী রিনা খাতুনের মৃত্যু হয়।

আরও জানা গেছে, এ ঘটনায় জনি ও তাঁর সন্তান জয়া আহত হয়। পরে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠায়। রাত দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেয়ের মৃত্যু হয়।
এ বিষয়ে আহত আশরাফুল ইসলাম জনি বলেন, রাতে শ্বশুর বাড়ি থেকে এক মোটরসাইকেল করে আমি, দুই মেয়ে ও বাড়িয়ালা (স্ত্রী) মিলে চারজন ফিরছিলাম। হঠাৎ একটি গাড়ি পিছন থেকে ধাক্কা দিলে আমরা সড়কে পড়ে যায়। সাথে সাথে ঘটনাস্থলেই আমার স্ত্রী মারা যায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়া মারা যায়।

চৌড়হাঁস হাইওয়ে থানার ওসি ইদ্রিস আলী বলেন, 'মোটরসাইকেলে চারজন ছিল। ঘটনাস্থলে স্ত্রী রিনা মারা যায়। পরে অতিরিক্ত রক্তক্ষরণে চিকিৎসাধীন অবস্থায় মেয়ে জয়া মারা গেছেন।
কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, কাভার্ডভ্যানের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। লাশ মর্গে পাঠানো হয়েছে। কাভার্ডভ্যানটি টোলপ্লাজা এলাকা থেকে জব্দ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post