Header Ads

অপরাধীদের দমন মানে বিএনপি দমন নয় : হাসানুল হক ইনু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, অপরাধীদের দমন মানে বিরোধীদল দমন নয়, অপরাধীদের দমন মানে বিএনপি দমন নয়।
নিত্য পণ্যে অস্বাভাবিক দাম বন্ধ করা প্রসঙ্গে হাসানুল হক ইনু বলেন, শুধু কথায় চিড়া ভিজবে না, শাসন দন্ডের কঠোর প্রয়োগের মধ্য দিয়ে দুর্নীতির সিন্ডিকেটকে শায়েস্তা করা সম্ভব। শনিবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউপি কার্যালয় পরিদর্শন কালে তিনি একথা বলেন। জাসদ সভাপতি হাসানুল হক ইনু চাঁদগ্রাম ইউপি কার্যালয়ে এসে পৌঁছুলে চেয়ারম্যান আব্দুল হাফিজ তপনসহ বিভিন্ন ওয়ার্ড ও সংরক্ষিত মহিলা আসনের সদস্য (মেম্বর)বৃন্দ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এরপর মাননীয় সাংসদ চাঁদগ্রাম ইউপি পরিষদসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় ও ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
উল্লেখ্য, সাম্প্রতিক সময়ে চাঁদগ্রাম এলাকার গোষ্ঠীগত বিরোধের জেরে সংঘটিত সিদ্দিক মন্ডল হত্যাকান্ডকে পুঁজি করে চাঁদগ্রামে মধ্যযুগীয় কায়দায় শতাধিক বাড়ি-ঘরে হামলা-ভাঙচুর ও বেপরোয়া লুটপাট চালায় এলাকার চিহ্নিত দলবাজ একটি চক্র। এই মামলা থেকে আদালত কর্তৃক জামিন লাভের পরও শতাধিক পরিবার নিজনিজ বাড়িতে উঠতে পারেনি। এমতাবস্থায় ভুক্তভোগী পরিবারবর্গ মাননীয় সাংসদের সহযোগিতা কামনা করলে তিনি প্রশাসনকে যথাযথ ব্যবস্থা গ্রহনের অনুরোধ করেন। এসময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম স্বপনসহ জেলা-উপজেলা জাসদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বিএনপির জঙ্গি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের রাজনীতি প্রসঙ্গে হাসানুল হক ইনু বলেন, তারা যা কিছু করেছে তা শুধুই ক্ষমতার জন্য। মুখে জনগনের স্বার্থে আন্দোলনের কথা বললেও ক্ষমতার জন্য গণতন্ত্রের কথা বলছে। তারা সন্ন্যাসী নন, সন্ন্যাসী সাজতে চান। এসময় তিনি ভোজ্যতেল সয়াবিনের বাজার নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপও কামনা করেন।
 

No comments

Powered by Blogger.