Header Ads

শিশুকে ধর্ষণের অভিযোগে কিশোর আটক

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার খাজানগরে ১০ বছর বয়সী বিশেষ চাহিদা সম্পন্ন এক শিশুকে ধর্ষণের অভিযোগে ১৬ বছরের কিশোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার কুষ্টিয়া সদরের জগতি পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই মেহেদী হাসান মন্নু এ তথ্য নিশ্চিত করেছেন।
এসআই মেহেদী হাসান জানান, আটক ওই কিশোরকে কুষ্টিয়া মডেল থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে। আর ধর্ষণের শিকার শিশুটিকে রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নেয়া হয়।
ভুক্তভোগী ও অভিযুক্ত উভয়ই অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় পুলিশ ঘটনাটি নিয়ে খুব সাবধানে এগোচ্ছে বলেও জানান মেহেদী হাসান।
এসআই বলেন, ‘খাজানগর এলাকার পাশাপাশি দুটি পৃথক পাড়ায় ওই শিশু ও কিশোরের বাড়ি। মেয়েটি বিশেষ চাহিদা সম্পন্ন হওয়ায় সে বাড়িতেই থাকে। আর কিশোর ওই কিশোর অনেকটা ভবঘুরে ধরনের। মাঝেমধ্যে খাজানগরে শ্রমিকের কাজ করে। মেয়েটির বাড়িতে গিয়ে তার ঘরে ঢুকে সে ধর্ষণ করেছে।’
থানা সূত্র জানায়, অভিযোগ পেয়ে শুক্রবার বিকালে দিকে নিজ বাড়ি থেকে ওই কিশোরকে আটক করে। এ সময় এসআই মেহেদী হাসান ছাড়াও এসআই সাহেব আলী ও এএসআই আসাদ উপস্থিত ছিলেন।
পুলিশের কাছে আটকের পর ধর্ষণের কথা স্বীকার করেছে ওই কিশোর। ধর্ষণের শিকার শিশুটিকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। সেখানে তার ডাক্তারি পরীক্ষাও করা হবে এবং বিধি মোতাবেক মামলা করা হবে বলেও জানিয়েছে পুলিশ।
 

No comments

Powered by Blogger.