ভেড়ামারা পৌরসভায় জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে আলোচনা সভা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা পৌরসভায় মেয়রের কার্যলয়ে শনিবার উপজেলা পরিসংখ্যান অফিসের উদ্যোগে আগামী ১৫ থেকে ২১ জুন’২২ জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ভেড়ামারা উপজেলায় জনশুমারি ও গৃহগণনা উপলক্ষে ৫০৭ জনগননাকারি ও ৯৯ জন সুপারভাইজার পরীক্ষার মাধ্যামে নিয়োগ প্রদান করা হয়েছে।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, ভেড়ামারা পৌরসভায় মেয়র আনোয়ারুল কবীর টুটুল। বক্তব্য রাখেন, ভেড়ামারা সরকারি কলেজের অধ্যক্ষ খলিল উল্লাহ. মহিলা সরকারি কলেজের অধ্যক্ষ আঃ রাজ্জাক রাজা, প্যানেল মেয়র নাইমুল হক, কাউন্সিলর খাসরুজ্জামান ফারুক, মাহবুব আলম বিশ্বাস, আসাদুজ্জামান টমা, সোলাইমান হোসেন, ফিরোজ আলী মৃধা, নজরুল ইসলাম নজু, মিজানুর রহমান ডাবলু, রেল বাজার বনিক সমিতি’র সাধারন সম্পাদক আবু দাউদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ভেড়ামারা উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সিরাজুর রহমান।  
বক্তরা বলেন, জনশুমারি ও গৃহগণনা নিবিড় সম্পৃক্ততা ও সক্রিয় অংশ গ্রহনকরীসহ শুমারি স্থায়ী কমিটি সমুহের সভা নিশ্চিত করতে হবে। শুমারি চলাকালিন সময়ে সর্বক্ষানিক অন্তঃ সমন্বয় ও যোগাযোগ নিশ্চিত করতে হবে। প্রচার প্রচারনা প্রভূতির মাধ্যামে জনসাধারন কে সচেতন করতে হবে।

Post a Comment

Previous Post Next Post