Header Ads

ভেড়ামারায় ড্রাম ট্রাকের চাপায় দুই পা হারালেন যুবক নোমান ॥ ঢাকার পঙ্গুতে রেফার্ড

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় ড্রাম ট্রাকের ধাক্কায় চাকার নিচে পড়ে দুই পা হারালেন শাহরিয়ার রহমান নোমান (৩২) নামে এক যুবক। ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিকটে এ দুর্ঘটনা ঘটে। আহত যুবক উপজেলার মোকারিমপুর ইউনিয়নের খেক্ষিরদিয়ার গ্রামের মজনুর ছেলে। তার অবস্থা আশংকা জনক হলে রোববার রাত ১০টার সময় ঢাকা পঙ্গু হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছে।
ভেড়ামারা থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাসপাতাল সড়ক দিয়ে শাহরিয়ার রহমান নোমান নামে যুবক মোটরসাইকেল নিয়ে ভেড়ামারা শহরে আসছিলেন।  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিকটে পৌঁছাতেই পেছন দিক থেকে তাঁকে একটি ড্রাম ট্রাক ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে শাহরিয়ার রহমান নোমান সড়কে ছিটকে পড়ে। সে সময় ড্রাম ট্রাকের চাকা তাঁর দুই পায়ের ওপর দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে দ্রুত ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য নেওয়া হলে তার অবস্থা আশংকা জনক হলে রোববার রাত ১০টার সময় ঢাকা পঙ্গু হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছে। তার দুটি পায়ের হাড় টুকরো টুকরো হয়ে সম্পূর্ণভাবে থেঁতলে গেছে বলে জানান স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের  চিকিৎসক।
শাহরিয়ার রহমান নোমানের ফুপু শিল্পী খাতুন বলেন, নোমানের অবস্থা আশংকা জনক হলে দ্রুত ঢাকা পঙ্গু হাসপাতালের উদ্দেশে রওনা হয়েছি। ড্রাম ট্রাকের চাকা তাঁর দুই পায়ের ওপর দিয়ে চলে যায়। বর্তমানে তার অবস্থা অশংকা জনক। নোমানের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।
এ বিষয়ে ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান বলেন, ড্রাম ট্রাকটি আটক রয়েছে। চালক পলাতক রয়েছেন। তাঁকে আটক করতে তৎপর রয়েছে পুলিশ। উন্নত চিকিৎসার জন্য আহত নোমানকে ঢাকা পঙ্গু হাসপাতালে নেওয়া হয়েছে। অভিযোগ পেলেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

No comments

Powered by Blogger.