Header Ads

ভেড়ামারায় মায়ের সামনেই সড়কে শিশু সন্তানের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া ভেড়ামারায় অটোরিকশার ধাক্কায় শেফালী (৫) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার চাঁদগ্রাম ইউনিয়নের চণ্ডীপুর পশ্চিমপাড়ায় এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, নিহত শেফালী চণ্ডীপুর পশ্চিমপাড়ার আরশেদ আলীর মেয়ে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চণ্ডীপুর পশ্চিমপাড়ায় বাড়ির সামনের রাস্তায় মায়ের সঙ্গে মেয়ে শেফালী  দাঁড়িয়ে ছিল। হঠাৎ সে মায়ের হাত ছেড়ে দিয়ে রাস্তা পার হতে যায়। এ সময় ওই রাস্তা দিয়ে যাওয়া অটোরিকশা তাকে ধাক্কা দেয়। এতে সড়কে ছিটকে পড়ে শেফালী। স্থানীয়রা তাকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শেফালীকে মৃত ঘোষণা করেন।
এ বিষয়ে এলাকার ইউপি সদস্য শান্তি জানান, মায়ের হাত ধরে শেফালী দাঁড়িয়ে ছিল। একপর্যায়ে সে মায়ের হাত ছেড়ে দিয়ে রাস্তার ওপর চলে যায়। সে সময় রাস্তা দিয়ে চলন্ত অটোরিকশার ধাক্কা লেগে ছিটকে পড়ে শেফালী। পরে হাসপাতালে নিলে তার মৃত্যু হয়। শিশুকন্যা শেফালীর মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, নিহতের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

No comments

Powered by Blogger.