Header Ads

ভেড়ামারা জিকে ক্যানালে মিললো প্রকৌশলীর লাশ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারার গঙ্গা-কপোতাক্ষ (জিকে) সেচ প্রকল্পের প্রধান খাল থেকে গোলাম সরোয়ার মিঠুন আলী (৩৮) নামের এক প্রকৌশলীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে জিকে সেচ প্রকল্পের প্রধান খালের ভেড়ামারা ষোলদাগস্থ স্থান থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।
মিঠুন আলী ভেড়ামারা উপজেলার মহারাজপুর গ্রামের গোলাম রব্বানীর ছেলে। তিনি একজন বিএসসি ইঞ্জিনিয়ার ছিলেন। তবে পরিবারের দাবি, কিছুদিন ধরে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন।
পরিবারের বরাত দিয়ে ভেড়ামারা থানার ওসি (তদন্ত) নান্নু খান জানান, বিকেলে স্থানীয়রা সেচ খালের পানিতে মরদেহটি দেখে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে মিঠুন নামের ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে। তার পরিবারের ভাষ্যমতে, কিছুদিন ধরে তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। মানসিক হাসপাতালসহ বিভিন্ন স্থানে চিকিৎসা করা হয়। গত দুইদিন ধরে বাড়ি থেকে নিখোঁজ ছিলেন মিঠুন।
লালন শাহ সেতুর নিকট যাত্রী ছাওনী জামে মসজিদের ইমাম আব্দুর রশিদ জানান, গত দুইদিন ধরে মিঠুন উক্ত মসজিদে অবস্থান করছিল। মঙ্গলবার যোহরের নামাজের পর জিকে ক্যানালের ১ নং ব্রিজের কাছে গোসল করতে যার। পরে মরদেহ ভেসে উঠে।
ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত সুলিশ সুপার ইয়াসির আরাফাত জানান, খালে গোসল করতে গিয়ে হয়তো ডুবে মারা গিয়েছে। তার মানসিক সমস্যা ছিল এবং সাঁতার জানতো না বলে জানা গেছে।

No comments

Powered by Blogger.