Random Posts

Garena Free Fire - Illuminate

 

ফ্রি ফায়ার হল চূড়ান্ত বেঁচে থাকার শ্যুটার গেম মোবাইলে উপলব্ধ। প্রতিটি 10-মিনিটের গেম আপনাকে একটি প্রত্যন্ত দ্বীপে রাখে যেখানে আপনি অন্য 49 জন খেলোয়াড়ের বিরুদ্ধে লড়াই করেন, সবাই বেঁচে থাকার চেষ্টা করে। খেলোয়াড়রা স্বাধীনভাবে তাদের প্যারাসুট দিয়ে তাদের সূচনা পয়েন্ট বেছে নেয় এবং যতক্ষণ সম্ভব নিরাপদ অঞ্চলে থাকার লক্ষ্য রাখে। বিশাল মানচিত্র অন্বেষণ করতে যানবাহন চালান, বন্যের মধ্যে লুকিয়ে রাখুন, বা ঘাস বা ফাটলের নীচে প্রণোদিত হয়ে অদৃশ্য হয়ে উঠুন। অ্যাম্বুশ, স্নাইপ, বেঁচে থাকা, একমাত্র লক্ষ্য রয়েছে: বেঁচে থাকা এবং কর্তব্যের ডাকে সাড়া দেওয়া।

ফ্রি ফায়ার, স্টাইলে যুদ্ধ!

[সারভাইভাল শুটার তার আসল আকারে]
অস্ত্র অনুসন্ধান করুন, খেলার অঞ্চলে থাকুন, আপনার শত্রুদের লুট করুন এবং দাঁড়িয়ে থাকা শেষ ব্যক্তি হয়ে উঠুন। পথের ধারে, অন্যান্য খেলোয়াড়দের বিরুদ্ধে সেই সামান্য প্রান্ত অর্জন করতে বিমান হামলা এড়িয়ে কিংবদন্তি এয়ারড্রপের জন্য যান।

[10 মিনিট, 50 জন খেলোয়াড়, মহাকাব্য বেঁচে থাকার কল্যাণ অপেক্ষা করছে]
ফাস্ট এবং লাইট গেমপ্লে - 10 মিনিটের মধ্যে, একটি নতুন বেঁচে থাকা আবির্ভূত হবে। আপনি কি কল অফ ডিউটির বাইরে গিয়ে জ্বলজ্বলে আলোর নীচে একজন হবেন?

[4-সদস্য স্কোয়াড, ইন-গেম ভয়েস চ্যাট সহ]
4 জন পর্যন্ত খেলোয়াড়ের স্কোয়াড তৈরি করুন এবং প্রথম মুহূর্তে আপনার স্কোয়াডের সাথে যোগাযোগ স্থাপন করুন। কর্তব্যের আহ্বানে সাড়া দিন এবং আপনার বন্ধুদের জয়ের দিকে নিয়ে যান এবং শীর্ষে দাঁড়িয়ে থাকা শেষ দল হন।

[ক্ল্যাশ স্কোয়াড]
দ্রুত গতির 4v4 গেম মোড এখন 24/7 খোলা! আপনার অর্থনীতি পরিচালনা করুন, অস্ত্র ক্রয় করুন এবং শত্রু স্কোয়াডকে পরাস্ত করুন!

[বাস্তববাদী এবং মসৃণ গ্রাফিক্স]
সহজেই ব্যবহারযোগ্য নিয়ন্ত্রণ এবং মসৃণ গ্রাফিক্স কিংবদন্তিদের মধ্যে আপনার নামকে অমর করে রাখতে সাহায্য করার জন্য আপনি মোবাইলে পাবেন সেরা বেঁচে থাকার অভিজ্ঞতার প্রতিশ্রুতি দেয়।

[যোগাযোগ করুন]
গ্রাহক পরিষেবা: https://ffsupport.garena.com/hc/en-us

Post a Comment

0 Comments