Random Posts

পিকআপ-অটোরিকশার সংঘর্ষে যুবক নিহত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার মিরপুরে পিকআপ ভ্যান ও সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার কুষ্টিয়া-মেহেরপুর আঞ্চলিক মহাসড়কের উপজেলার মশান বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম দিপু চন্দ্র (৩৫)। তিনি নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম এলাকার নরেশ চন্দ্রের ছেলে। দিপু ওই অটোরিকশার যাত্রী ছিলেন। এ ঘটনায় অটোরিকশার আরও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পাবনা থেকে ছেড়ে আসা ডিমবোঝাই একটি পিকআপ ভ্যান কুষ্টিয়ার দিকে যাচ্ছিল। এ সময় কুষ্টিয়া থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি অটোরিকশা মিরপুরের দিকে যাচ্ছিল। অটোরিকশাটি মশান বাজার এলাকায় পৌঁছালে কুষ্টিয়গামী পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হন।
পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে ভর্তি করার কিছুক্ষণ পরই দিপু চন্দ্র মারা যান।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, নিহত দিপুর লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনায় আহত ব্যক্তিকে একই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

Post a Comment

0 Comments