Header Ads

মিরপুরে ছাত্রদলের সংবাদ সম্মেলন


চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার মিরপুরে ছাত্রদলের নব গঠিত কমিটির নেতৃবৃন্দ মিরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন করেছে। বৃহস্পতিবার (৩ মার্চ) সন্ধ্যায় প্রেসক্লাব কার্যালয়ে সংবাদ সম্মেলনে নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, একটি মহল স্বাক্ষর নকল করে ঘোষিত কমিটি থেকে ২১ নেতা-কর্মী পদত্যাগের মিথ্যা তথ্য দিয়ে  বিভ্রান্ত ছড়াচ্ছেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সদ্য ঘোষিত  মিরপুর উপজেলা কমিটির সদস্য সচিব ছাব্বির আহাম্মেদ  বলেন, নব গঠিত কমিটি নিয়ে একটি মহল অসত্য তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন পত্রিকায় প্রকাশ করেছে, আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সুশৃংখল ও সুসংগঠিত সংগঠন। জেলা ছাত্রদলের সদস্য সচিব খন্দকার তাসলিম উদ্দিন নিশাতকে রাজনৈতিক ভাবে হেয় করার চেষ্টা করা হয়েছে। তাদের এ ষড়যত্র সফল হবে না। নিশাতের কতটুকু রাজনৈতিক যোগ্যতা ও সাংগঠনিক দক্ষতা আছে তা তৃনমূলের নেতাকর্মীরা ভালোভাবে জানেন। তিনি আরো বলেন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও আগামীর রাষ্ট্রনায়ক জননেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে সকল আন্দোলনে মিরপুর উপজেলা ও পৌর ছাত্রদল ঐক্যবদ্ধভাবে রাজপথে থাকবে। 

উপজেলা ছাত্রদলের আহবায়ক আতিকুর রহমান তুষারের সভাপতিত্বে সংবাদ সম্মেলনে পৌর ছাত্রদলের সদস্য সচিব ইমতিয়াজ আহাম্মেদ শিশির অভিযোগ করে বলেন, আমিসহ ৮ নেতাকর্মীর স্বাক্ষর নকল করে গণপদত্যাগের অসত্য তথ্য দিয়ে একটি কুচক্রি মহল  বিভ্রান্ত ছড়াচ্ছেন। 

ছাত্রদল ঐক্যবদ্ধ আছে এবং থাকবে। এ সময়ে উপজেলা ছাত্রদলের সদস্য আনিসুর রহমান অনিক, সোহান ইসলাম হৃদয়, মাসুদ রানা, আমলা সরকারি কলেজ শাখা ছাত্রদলের সদস্য নাঈম আলী, আশিকুল ইসলাম তাদের স্বাক্ষর নকল করে সাংবাদিকদের নিকট মিথ্যা তথ্য দেয়া হয়েছে বলে অভিযোগ করে বলেন, আমরা সংগঠনের সাথেই আছি। সংবাদ সম্মেলনে উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ফরিদ আহমেদ, নিশান মল্লিক, শাওন গাজী, সাব্বির আহাম্মেদ, সদস্য শাকিবুল ইসলাম, শামিউল বাছিদ, পৌর ছাত্রদলের আহবায়ক রোকনুজ্জামান রিন্টু, যুগ্ম-আহবায়ক মনিরুল ইসলাম, আমিনুল ইসলাম, নাসিম মন্ডল, সোহানুর রহমান রিয়ন, সদস্য আল মামুন, জুয়েল আলী, রাজু আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও উপজেলা ছাত্রদলের সদস্য সেজান মাহমুদ মিথুন ঢাকাতে অবস্থান করলেও তার স্বাক্ষরও নকল করা হয়েছে বলে উপজেলা ছাত্রদলের আহবায়ক আতিকুর রহমান তুষার জানান।

No comments

Powered by Blogger.