Header Ads

বিএনপি নির্বাচিত সরকার উৎখাত করে নিজেদের ক্ষমতার গ্যারান্টি চায় ঃ হাসানুল হক ইনু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জাসদ সভাপতি  ও সাংসদ হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি আন্দোলনের নামে নির্বাচিত সাংবিধানিক সরকার উৎখাত করে নিজেদের ক্ষমতার গ্যারান্টি চায়। আর বিএনপির ক্ষমতায়ন মানে তালেবানের কাছে, সাম্প্রদায়িক শক্তির কাছে দেশকে ইজারা দেওয়া। তিনি বলেন আজকে দেশবাসির উচিৎ বিএনপির ভোটের আগে ক্ষমতায় যাওয়ার গ্যারান্টি চাওয়ার চক্রান্তের মেকাবিলা করা।
ইনু ৩০ মার্চ-২০২২ বুধবার সকালে তার নিজ নির্বাচনী এলাকা কুষ্টিয়া-২(মিরপুর-ভেড়ামারা)আসনের মিরপুর উপজেলার বুরাপাড়া মিটন মাধ্যমিক ও প্রথামিক বিদ্যালয়ের দুটি নবনির্মিত ভবনের উদ্বোধনকালে সাংবাদিকদের এসব কথা বলেন।
এ সময় জাসদ সভাপতি সাংবাদিকদের প্রশ্নের জবাবে আরো বলেন, বিএনপি অভিযোগ করছে উন্নয়েনর নামে নাকি হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার হচ্ছে। তাহলেও পদ্মা সেতু, কর্নফুলি নদীর সুড়ঙ্গ পথ, মেট্রোরেল বা ১৩শ’ মেগাওয়াটের বিদ্যুৎ কেন্দ্র হলো কি করে। তিনি বলেন বাজারে পর্যাপ্ত মজুদ থাকার পরও দ্রব্যমুল্যের উর্ধ্বগতি। তাই, জঙ্গী দমনের মতোই বাজার সিন্ডিকেটকেও দমন এবং ধ্বংস করতে হবে ।
এ সময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম, মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদন আলী,জেলা প্রচার সম্পাদক কারশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

No comments

Powered by Blogger.