কুষ্টিয়ায় এক ইউনিয়নে ৪ প্রার্থীর ভোটে ড্র

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়া সদর উপজেলার এক ইউনিয়ন পরিষদে (ইউপি) দুটি ওয়ার্ডের দুজন করে প্রার্থী সমান সংখ্যক ভোট পেয়েছেন। সেখানে কেউ জয়ী হতে পারেননি। এই চার প্রার্থীর মধ্যে আবার ভোট হবে।
হাটশহরিপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা সহিদুর রহমান বলেন, এই দুটি ওয়ার্ডে আবার ভোট নেয়া হবে। নির্বাচন কমিশন থেকে ভোটের তারিখ দেয়া হবে। সে সময় শুধু এই চারজনের মধ্যে ভোট হবে। সদ্য সমাপ্ত হাটশহরিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১ ও ৭ নম্বর ওয়ার্ডে ঘটেছে এ ঘটনা।
১ নম্বর হাটশহরিপুর ওয়ার্ডে সাধারণ সদস্য পদে প্রার্থী ছিলেন দুজন। মাহামুদ মোমিন টিউবওয়েল ও রহিজুল ইসলাম মোরগ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেন। ভোট পড়ে এক হাজার ৯ শ ৮৭টি। এর মধ্যে দুজনই ভোট পেয়েছেন ৯ শ ৬৪ করে। আর বাকি ৫৯ ভোট বাতিল হয়েছে।
৭ নম্বর ওয়ার্ড শালদাহেও সাধারণ সদস্য পদে ছিলেন দুজন। মোরগ প্রতীকে শরীফুল ইসলাম খোকন ও সেলিম উদ্দিন ফুটবল প্রতীকে পেয়েছেন ৫ শ ৬৪ করে ভোট। এখানে ৪৩টি ভোট বাতিল হয়েছে।
হাটশহরিপুর ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা ও কুষ্টিয়া সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা সহিদুর রহমান বলেন, এই দুটি ওয়ার্ডে আবার ভোট নেয়া হবে। নির্বাচন কমিশন থেকে ভোটের তারিখ দেয়া হবে। সে সময় শুধু এই চারজনের মধ্যে ভোট হবে।

Post a Comment

0 Comments