ভেড়ামারায় বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন ব্যাডমিন্টন টূর্ণামেন্ট’র ফাইনাল খেলায় সাথী ফুড পার্ক চ্যাম্পিয়ান

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ ফাইনাল খেলায় সাথী ফুড পার্ক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। কুষ্টিয়ার ভেড়ামারা মধ্যবাজার স্বর্ণকার পট্টি চলন্তিকা ক্রীড়া চক্র ব্যাডমিন্টন কোর্টে  উৎসবমুখর পরিবেশে বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন সাহেব ব্যাডমিন্টন টূর্ণামেন্ট’২২ ফাইনাল খেলা শুক্রবার রাত সাড়ে ১১ টার সময় আনুষ্ঠানিকভাবে সম্পন্ন হয়। মাঙ্গন কন্সট্রাকশন ও চলন্তিকা ক্রীড়া চক্রের যৌথ উদ্যোগে আয়োজিত এই টূর্ণামেন্টে মোট ১৬টি ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করছে। ফাইনাল খেলায় অংশ গ্রহন করেন সাথী ফুড পার্ক বনাম সোনার বাংলা মুড়ি। সাথী ফুড পার্ক ২-০ সেটে সোনার বাংলা মুড়িকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার,  ভেড়ামারা পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা নুরুল আমীন, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান, মরহুম মজিবুল হক মাঙ্গন’র জামাই এ্যাডঃ আশরাফ হোসেন, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস এম আনছার আলী,  ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, মাঙ্গন কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ তাপসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও ভেড়ামারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান মরহুম মজিবুল হক মাঙ্গন’র বর্ণাঢ্য কর্মময় ও রাজনৈতিক জীবন দর্শন সম্পর্কে বর্তমান প্রজন্মকে ধারনা দেওয়ার উদ্যেশ্যেই এই ব্যাডমিন্টন টূর্ণামেন্টের আয়োজন।

Post a Comment

0 Comments