ভেড়ামারায় বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন ব্যাডমিন্টন টূর্ণামেন্ট উদ্বোধন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ উৎসবমুখর পরিবেশে কুষ্টিয়ার ভেড়ামারা মধ্যবাজার স্বর্ণকার পট্টি চলন্তিকা ক্রীড়া চক্র ব্যাডমিন্টন কোর্টে  দুই দিনব্যাপী বীর মুক্তিযোদ্ধা মাঙ্গন সাহেব ব্যাডমিন্টন টূর্ণামেন্ট বৃহস্পতিবার রাতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন। মাঙ্গন কন্সট্রাকশন ও চলন্তিকা ক্রীড়া চক্রের যৌথ উদ্যোগে আয়োজিত এই টূর্ণামেন্টে মোট ১৬টি ব্যাডমিন্টন দল অংশগ্রহণ করছে।
টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার,  ভেড়ামারা পৌর মেয়র আনোয়ারুল কবির টুটুল, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আনছার আলী, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল, মাঙ্গন কনস্ট্রাকশনের ব্যবস্থাপনা পরিচালক তানভীর আহমেদ তাপসসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বীর মুক্তিযোদ্ধা ও ভেড়ামারা উপজেলা পরিষদের প্রথম নির্বাচিত চেয়ারম্যান মরহুম মজিবুল হক মাঙ্গন’র বর্ণাঢ্য কর্মময় ও রাজনৈতিক জীবন দর্শন সম্পর্কে বর্তমান প্রজন্মকে ধারনা দেওয়ার উদ্যেশ্যেই এই ব্যাডমিন্টন টূর্ণামেন্টের আয়োজন।

Post a Comment

0 Comments