ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থীসহ নিহত-২

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী তুষার আলী (২৯) ও গৃহবধু জলি খাতুন (৩৬) নামে দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার দুপুরের দিকে ভেড়ামারা উপজেলার গোলাপনগর এবং বিকেলে লালনশাহ সেতুর উপর এ সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত তুষার আলী ভেড়ামারা উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মালিপাড়া গ্রামের সাবদার আলীর ছেলে। তিনি এবারে বিজেএম কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছেন। এবং জলি খাতুন একই উপজেলার গোপিনাথপুর গ্রামের  রফিকুল ইসলামের স্ত্রী।
পুলিশ জানায়, তুষার আলী ভেড়ামারা সরকারি কলেজ থেকে এইচএসসি পরীক্ষা দিয়ে সিএনজি যোগে বাড়ি ফেরার পথে গোলাপনগর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় মারাত্মকভাবে আহত হলে পরে তাঁকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
অপরদিকে জলি খাতুন বাবার বাড়ি পাবনা জেলার মুলাডুলি এলাকা থেকে শ্বশুরের সাথে ব্যাটারিচালিত ভ্যানে করে শ্বশুর বাড়ি আসার পথে লালনশাহ সেতুর উপর পেছন থেকে অজ্ঞাত একটি ট্রাক তাদের  চাপা দিয়ে পালিয়ে যায়। তাঁকে উদ্ধার করে ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
অতিরিক্ত পুলিশ সুপার (ভেড়ামারা সার্কেল) ইয়াছির আরাফাত ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Post a Comment

0 Comments