খোকসায় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১৬ নেতাকে বহিষ্কারের সুপারিশ

মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ার খোকসা উপজেলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১৬ নেতাকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করেছে উপজেলা আওয়ামী লীগ। কুষ্টিয়া জেলা আওয়ামী লীগ বরাবর খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম স্বাক্ষরিত দলীয় প্যাডে এই বহিষ্কারের সুপারিশ করা হয়। সোমবার এ তথ্য নিশ্চিত করেছেন খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার ও সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম ।
বহিষ্কারের সুপারিশ তালিকায় আছেন খোকসা ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আইয়ুব আলী বিশ্বাস, খোকসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সুপারিশপ্রাপ্ত চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম, খোকসা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মুকুল, জানিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য আবদুল কুদ্দুস, উপজেলা যুবলীগের সদস্য সিরাজুল ইসলাম, জয়ন্তী হাজরা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আবদুস শকীব খান, বিদ্রোহী প্রার্থী আরিফুল ইসলাম।
আরও আছেন গোপগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মনিরুজ্জামান খান, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রহমান খান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আকমল হোসেন, উপজেলা আওয়ামী লীগের সদস্য নাজমুস সালেহীন।
জানিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার ঘোষ ও শিমুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিরুল ইসলামকে বিদ্রোহী প্রার্থীর মনোনয়নের প্রস্তাবকারী হওয়ায় তাঁদের দল থেকে স্থায়ী বহিষ্কারের সুপারিশ করা হয়।
বাবুল আক্তার বলেন, স্থায়ী বহিষ্কারের সুপারিশকারীদের মধ্যে কেউ বিদ্রোহী প্রার্থী হয়েছেন। আবার কেউ তাঁদের মদদ দিচ্ছেন। দলীয় নির্বাচনী আচরণবিধি ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ১৬ নেতাকে স্থায়ী বহিষ্কারের জন্য জেলায় সুপারিশ করা হয়েছে।

Post a Comment

Previous Post Next Post