ভেড়ামারায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে যুবলীগ নেতা আজিজ ও পিন্টু সাময়িক বহিস্কার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ আসন্ন ইউপি নির্বাচনীয় আচরন বিধি ভঙ্গ ও দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার যুবলীগ নেতা আঃ আজিজ ও পিন্টু কে সাময়িক বহিস্কার করা হয়েছে। আজ শনিবার দুপুরে কুষ্টিয়া জেলা যুবলীগের  সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন’র স্বাক্ষরিত চিঠি সাংবাদিকদের নিকট প্রেরণ করেন।
আসন্ন ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও দল থেকে বহি¯ৃ‹ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সামছুল হকের ভাই ভেড়ামারা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ এবং জুনিয়াদহ ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে আওয়ামীলীগের আরেক বিদ্রোহী প্রার্থী ও দল থেকে বহি¯ৃ‹ত হাসানুজ্জামান হাসানের ভাতিজা জুনিয়াদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি রিজওয়াজুল হক পিন্টু কে নির্বাচনীয় আচরণ বিধি ভঙ্গ ও দলীয় শৃঙ্খলা অমান্য করায় তাদের ২জনকে সাময়িক বহিস্কার করা হয়েছে।
কুষ্টিয়া জেলা যুবলীগের  সভাপতি রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক জিয়াউল ইসলাম স্বপন’র স্বাক্ষরিত চিঠি সুত্রে জানা গেছে, আসন্ন ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী ও দল থেকে বহি¯ৃ‹ত স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী  সামছুল হকের ভাই ভেড়ামারা উপজেলা যুবলীগের যুগ্ম সম্পাদক আব্দুল আজিজ নির্বাচনীয় আচরণ বিধি ভঙ্গ করায় ও দলীয় শৃঙ্খলা অমান্য করায় গতকাল ৫ নভেম্বর  কুষ্টিয়া জেলা যুবলীগের সভায় সিধান্ত মোতাবেক সাময়িক ভাবে বহিস্কার করা হয়েছে।
অপর দিকে জুনিয়াদহ ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে আওয়ামীলীগের আরেক বিদ্রোহী প্রার্থী ও দল থেকে বহি¯ৃ‹ত হাসানুজ্জামান হাসানের ভাতিজা জুনিয়াদহ ইউনিয়ন যুবলীগের সভাপতি রিজওয়াজুল হক পিন্টু
নির্বাচনীয় আচরণ বিধি  ও দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় সাময়িক ভাবে বহিষ্কার বহিস্কার করা হয়েছে।

Post a Comment

0 Comments