Header Ads

ভেড়ামারায় ২৮ জন শিক্ষার্থী পেল নতুন বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২৮ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও শিক্ষা বৃত্তি’র টাকা প্রদান করা হয়েছে। মঙ্গলবার দুপুরে ভেড়ামারা উপজেলা চত্ত্বরে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ৮ ছাত্র-ছাত্রী কে নতুন বাইসাইকেল ও ২০ জন ছাত্র-ছাত্রী কে ২ হাজার ৫ শত টাকা জনপ্রতি শিক্ষা বৃত্তি’র টাকা প্রদান করেন।
প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম। ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) দীনেশ সরকারের সভাপতিত্বে প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, ভাইস চেয়ারম্যান বুলবুল হাসান, ইন্দোনিশিয়া সিটু, ভেড়ামারা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, মাধ্যামিক শিক্ষা অফিসার ফারুক আহমেদ,আলমঙ্গীর হোসেন প্রমুখ।
কুষ্টিয়া জেলা প্রশাসক সাইদুল ইসলাম বলেন, বর্তমান সরকার ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়ন ও শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নানামুখী কর্মকান্ড হাতে নিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে ওঠবে। সরকার শুধু সামগ্রী প্রদান করছে। কিন্তু শিক্ষার্থীতের প্রকৃত মানুষ হিসেবে গোড়ে তোলার দাঁয়িত্ব শিক্ষক, অভিভাবক, আমার, আপনার, সকলের।

No comments

Powered by Blogger.