কুমারখালীতে ১০৯ শিক্ষার্থী পেল নতুন বাইসাইকেল ও ড্রামসেট

মোশারফ হোসেন কুমারখালী ॥ কুমারখালী উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ৯০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল ও ১৯ টি প্রতিষ্ঠানের ড্রামসেট প্রদান করা হয়েছে। রোববার স্থানীয় পাবলিক লাইব্রেরী চত্ত্বরে সাংসদের বিশেষ বরাদ্দ  থেকে সামগ্রী প্রদান করা হয়।
প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন য্বুলীগের প্রেসিডিয়াম সদস্য ও কুষ্টিয়া -০৪ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডলের সভাপতিত্বে প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভা মেয়র সামছুজ্জামান অরুন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালাউদ্দিন খান তারেক, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক,  শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দসহ প্রমূখ।  অনুষ্ঠানটির সঞ্চালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল ইসলাম।
প্রদান অনুষ্ঠানে সংসদ সদস্য ব্যারিষ্টার সেলিম আলতাফ জর্জ বলেন, বর্তমান সরকার ও বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা শিক্ষার মানোন্নয়ন ও শতভাগ শিক্ষা নিশ্চিত করতে নানামুখী কর্মকান্ড হাতে নিয়েছে। শেখ হাসিনার নেতৃত্বেই বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে ওঠবে। সরকার শুধু সামগ্রী প্রদান করছে। কিন্তু শিক্ষার্থীতের প্রকৃত মানুষ হিসেবে গোড়ে তোলার দাঁয়িত্ব শিক্ষক, অভিভাবক, আমার, আপনার, সকলের।

Post a Comment

0 Comments