Header Ads

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সংগীত শিল্পীর

মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় সুশান্ত মজুমদার (৬২) নামে এক সংগীত শিল্পীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকালের দিকে কুষ্টিয়া-রাজবাড়ী সড়কে কুষ্টিয়া সদর উপজেলার মন্ডল ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত সুশান্ত মজুমদার খোকসা উপজেলার খোকসা কালীবাড়িপাড়ার মৃত অনু গোপাল মজুমদারের ছেলে। তিনি একজন সংগীত শিল্পী। তিনি পাংশা ও খোকসা শিল্পকলা একাডেমির শিক্ষক। খুলনা বেতারেরও শিল্পী ছিলেন।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সুশান্ত মজুমদার বাড়ি থেকে কুষ্টিয়ায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হন। মাহিন্দ্র যোগে তিনি কুষ্টিয়ায় যাচ্ছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া সদর উপজেলার লাহিনী বটতলা ও মোল্লাতেঘরিয়া এলাকার মাঝামাঝি জায়গায় মন্ডল ফিলিং স্টেশনের সামনে বিপরীতগামী একটি প্রাইভেটকারের সঙ্গে মাহিন্দ্রটির ধাক্কা লাগে। এতে গুরুতর আহত হন সুশান্ত। স্থানীয়রা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলের দিকে তার মৃত্যু হয়।
কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাব্বিরুল আলম জানান, মরদেহ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় প্রাইভেটকার নিয়ে পালিয়ে গেছেন চালক। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

No comments

Powered by Blogger.