মিরপুরের ওসির নম্বর ক্লোন করে অর্থ দাবি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করে ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের কাছ থেকে অর্থ দাবি করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) হয়েছে। শুক্রবার থেকে উপজেলার বিভিন্ন এলাকার চেয়ারম্যান প্রার্থীদের ফোন করে এই অর্থ দাবি করা হয়। মোবাইল কল ও ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে সচেতন করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা।
কয়েকজন চেয়ারম্যান প্রার্থী জানান, মিরপুর থানার ওসি গোলাম মোস্তফার সরকারি মোবাইল নম্বর ক্লোন করে তাদের কল দেওয়া হয় ও অর্থ দাবি করা হয়। কিন্তু প্রতারক চক্রের কণ্ঠ শুনে বুঝতে পারেন তারা। পরে বিষয়টি থানায় জানান চেয়ারম্যান প্রার্থীরা।
মিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা বলেন, আমার সরকারি মুঠোফোনের নম্বর ক্লোন করা হয়েছে। প্রতারক চক্র আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন ঘিরে কয়েকজন চেয়ারম্যান প্রার্থীকে কল দেয় এবং তাদের কাছে অর্থ দাবি করছে। বিষয়টি বুঝতে পেরে প্রার্থীরা আমাকে জানান। শুক্রবার সকাল ৮টা থেকে তাদের কল দেয় দুষ্কৃতিকারীরা। এ ব্যাপারে প্রার্থীদের সতর্ক থাকার জন্য বলা হয়েছে। এ ঘটনা জানার সঙ্গে সঙ্গে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়। পরে থানায় একটি জিডি করা হয়েছে। দ্রুত চক্রটিকে শনাক্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Post a Comment

0 Comments