আজ নির্বাচন ॥ ভেড়ামারায় ইউপি নির্বাচনে আনারস প্রর্তীকে স্বতন্ত্র ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন

জাহাঙ্গীর হোসেন জুয়েল ॥ আজ বৃহস্পতিবার ১১ই নভেম্বর’২১ দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন সারা দেশের ন্যায় কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ৬টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে। ৬টি ইউনিয়নে ২৭ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থী, ভোটার ও এলাকাবাসীর দাবী সুষ্ঠ ও শান্তি পূর্ণ ভাবে নির্বাচন সম্পন্ন হওয়া। ভেড়ামারা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৬টি ইউনিয়নে স্বতন্ত্র মনোনয়ন নিয়ে আনারস প্রর্তীক নিয়ে বিজয় ছিনিয়ে আনতে লড়াই করছেন ৬জন প্রার্থী।
তারা হলেন, ধরমপুর ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও ধরমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী সামছুল হক (ধরমপুর)।
জুনিয়াদহ ইউপি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী হাসানুজ্জামান হাসান।
চাঁদগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক, সাবেক চেয়ারম্যান, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী জানবার হোসেন (চাঁদগ্রাম)।
বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও ভেড়ামারা উপজেলা বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী আসাদুজ্জামান (বাহাদুরপুর)।
মোকারিমপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও বিএনপি নেতা, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী এ্যাডঃ  বুলবুল আবু সাইদ শামীম (মোকারিমপুর)।
বাহিরচর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী, বাহিরচর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি, স্বতন্ত্র (আনারস মার্কা) প্রার্থী সাইফুল ইসলাম রোকন (বাহিরচর)

Post a Comment

0 Comments