কুমারখালি মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে দুদকের মামলা

মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ার কুমারখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের বিরুদ্ধে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে মামলা করেছে সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন। 
সোমবার (১১ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া জেলা দায়রা জজ বিশেষ আদালতের বিচারক শেখ আবু তাহের এর আদালত সমন্বিত জেলা দুর্নীতি দমন কমিশন কুষ্টিয়ার উপসহকারী পরিচালক নীলকমল পালের দেওয়া এজাহারটি আমলে নিয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন দুদকের কৌশুলি অ্যাড. আল মুজাহিদ হোসেন মিঠু।
এজাহারভুক্ত আসামি কুষ্টিয়ার কুমারখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশীদ (৫৫)। তিনি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার নারায়ণপুর গ্রামের মৃত রওশন আলীর ছেলে। তার বর্তমান ঠিকানা ৪১/১, এস.এ টাওয়ার, চাঁদ মহাম্মদ রোড, থানাপাড়া, কুষ্টিয়া।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০১০-১১ সাল থেকে ২০২০-২১ সাল পর্যন্ত সময়কালে কুমারখালী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রশীদ অবৈধভাবে ৩৩ লাখ ৯৫ হাজার ৩শ ২৬ টাকার সম্পদ অর্জন করেন।
কৌশুলি অ্যাড. আল মুজাহিদ হোসেন মিঠু জানান, দুদকের সব মামলাই চুড়ান্তভাবে আদালতে দাখিলের পূর্বে নিবিড় পর্যবেক্ষণ ও বিচক্ষণতার সঙ্গে তদন্তকারী কর্মকর্তারা তদন্ত করেন।  প্রাথমিকভাবে সত্যতা প্রমাণিত হয় সেগুলিই চুড়ান্ত মামলা হিসেবে আদালতে দাখিল করা হয়। এই মামলার ক্ষেত্রেও তাই হয়েছে। আজ (সোমবার) বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়েছেন। আদালতের আদেশ অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেবেন সংশ্লিষ্ট দুদক কর্মকতারা। 

Post a Comment

0 Comments