আ.লীগের মনোনয়ন না পেয়ে ঘরের ছেলে ঘরে

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ দ্বিতীয় ধাপে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় দলের প্রতি ক্ষোভে পদত্যাগ করেন কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হামিদ।  ২০১৬ সালে জাসদ থেকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন না পেয়ে আওয়ামী লীগে যোগদান করেছিলেন তিনি। এবার আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় আবারও জাসদের ফিরে এলেন তিনি।
মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে মালিহাদ ইউনিয়ন জাসদের কর্মী সভায় উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী তাকে ফুলেল মালা দিয়ে পুনরায় জাসদে যোগদান করান। সেইসঙ্গে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাসদের পক্ষ থেকে তাকে মশাল প্রতীকের জন্য ঘোষণা করা হয়।
কর্মী সভায় উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী বলেন, আব্দুল হামিদ জাসদের নেতা ছিলেন। আবারও তিনি জাসদের রাজনীতিতে ফিরে এসেছেন। এতে আমাদের ঘরের ছেলে ঘরে ফিরে আসলো।
এর আগে গত রোববার (১০ অক্টোবর) সকালে মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বরাবর লিখিত একটি আবেদনের মাধ্যমে পারিবারিক ও ব্যক্তিগত কারণে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত থাকতে চাই না উল্লেখ করে পদত্যাগ করেন আব্দুল হামিদ।
আব্দুল হামিদ বলেন, মালিহাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে আমি জাসদের মশাল প্রতীকে নির্বাচন করবো। ইনশাআল্লাহ আমি জয়ী হবো।
জানা যায়, দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার মিরপুর উপজেলার মালিহাদ ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকরাম হোসেন।

Post a Comment

0 Comments