বর্ষীয়ান সাংবাদিক ডাঃ এ কে এম কাওছার হোসেন’র দাফন সম্পন্ন ॥ জানাযায় সর্বস্তরের মানুষের উপস্থিতি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারা প্রেসক্লাবের  সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েলের বড় ভাই, ভেড়ামারা পৌরসভার তিনবার নির্বাচিত তৎকালীন কমিশনার, ভাইস চেয়ারম্যান, ভেড়ামারা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার প্রবীণ সাংবাদিক এবং বর্ষীয়ান সাংবাদিক আলহাজ্ব ডাঃ এ কে এম কাওসার হোসেনের নামাজে জানাযা রোববার সকাল ১০ টায় ভেড়ামারা সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। মরহুমের নামাজে জানাজায় সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন। জানাযা শেষে তাকে ফারাকপুর গোরস্তানে দাফন সম্পন্ন হয়।  
বর্ষীয়ান সাংবাদিক আলহাজ্ব এ কে এম কাওছার হোসেন শনিবার সন্ধ্যা ৬ ট ৩০ মিনিটের সময় ভেড়ামারা গালর্স স্কুল পাড়াস্থ নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না---রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৫ বছর। তিনি বার্ধ্যক্যজনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন।
জানাযা নামাজের  পূর্বে ভেড়ামারা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটনসহ সকল সাংবাদিক নেতৃবৃন্দ প্রেসক্লাবের পক্ষ থেকে মরহুমের কফিনে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। জীবিতাবস্থায় ডাঃ এ কে এম কাওছার হোসেন একজন পরহেজগার সজ্জ্বন ব্যক্তি ছিলেন। সমাজে নির্ভেজাল ভাল মানুষ হিসেবে তিনি স্বীকৃতি লাভ করে পরিচিত ও সাংবাদিক মহলে শ্রদ্ধা ও ভালবাসার স্থান লাভ করেন। খুবই বিনয়ী ও অমায়িক ব্যবহারের ব্যক্তিত্ব ছিলেন।
বর্ষীয়ান সাংবাদিক আলহাজ্ব এ কে এম কাওছার হোসেন’র মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন, কুষ্টিয়াÑ২ (ভেড়ামারা-মিরপুর) আসনে সংসদ সদস্য, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সভাপতি ও বর্তমান সরকারের সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, কুষ্টিয়াÑ৩ (কুষ্টিয়া সদর) আসনে সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ন সাধারন সম্পাদক মাহাবুব-উল আলম হানিফ, কুষ্টিয়াÑ১ (দৌলতপুর) আসনে সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডঃ সরোয়ার জাহান বাদশা,জাতীয়াতাবাদী দল বিএনপি’র কেন্দ্রীয় কমিটি’র অন্যতম নেতা ও  কুষ্টিয়াÑ২ (ভেড়ামারা-মিরপুর) আসনে সাবেক সংসদ সদস্য অধ্যাপক শহিদুল ইসলাম, কুষ্টিয়াÑ২ (ভেড়ামারা-মিরপুর) আসনে সাবেক সংসদ সদস্য ও জাতীয় পাটি’র ভারপ্রাপ্ত মহাসচিব আহসান হাবিব লিংকন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ কেন্দ্রীয় কমিটি’র সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন, ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, বরিশালের অতিরিক্ত জেলা প্রশাসক সোহেল মারুফ, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রফিকুল আলম চুনু, ভেড়ামারা পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবীর টুটুল, ভেড়ামারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক এ্যাডঃ তৌহিদুল ইসলাম আলম, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী, ভেড়ামারা উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মাহাবুবুল আলম খান, হাজী কল্যান পরিষদের সভাপতি আসম আব্দুল কুদ্দুস, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস, পৌরসভার প্যানেল মেয়র নাইমুল হক সহ প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রতিষ্ঠানের প্রধানগন।
জানাযায় জাতীয় পাটির ভারপ্রাপ্ত মহাসচিব ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও কুষ্টিয়া ২ আসনের সাবেক এমপি আহসান হাবিব লিংকন,  ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান মিঠু, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  পৌরসভার সাবেক মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা, ভেড়ামারা  উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. তৌহিদুল ইসলাম আলম, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনছার আলী,ভেড়ামারা উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মাহাবুবুল আলম খান, হাজী কল্যান পরিষদের সভাপতি আসম আব্দুল কুদ্দুস, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মাহাবুব আলম বিশ্বাস, ভেড়ামারার সাংবাদিক বৃন্দ ও ভেড়ামারা সহ সমাজের সর্বস্তরের নাগরিকগণ উপস্থিত ছিলেন।

Post a Comment

0 Comments