ইসিতে থাকাকালে রাজনৈতিক দলের পক্ষে কথা বলা লজ্জাজনক ঃ মাহবুবউল আলম হানিফ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ বলেছেন, নির্বাচন কমিশনে দায়িত্বে থাকাকালে কেউ রাজনৈতিক দলের পক্ষ নিয়ে কথা বললে তা জাতির জন্য লজ্জাজনক।
বুধবার বিকাল ৪টার সময় কুষ্টিয়ার দৌলতপুরে সাবেক এমপি আফাজ উদ্দিনের স্মরণ সভায় যোগদানের পূর্বে সাংবাদিকদের একথা বলেন। এছাড়া তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়ে ১০তলা বিশিষ্ট দু’টি আবাসিক হলের ভিত্তিপ্রস্তর উদ্বোধনকরেন।
মাহবুব উল আলম হানিফ বলেন, ‘স্বাধীনতায় বিশ্বাস করে না যারা তারাই দেশের উন্নয়ন অগ্রগতি দেখতে পারে না। স্বাধীনতা বিরোধীরা সরকারের উন্নয়ন অগ্রগতি মেনে নিতে কষ্ট হয় বলেই অন্তরজ্বালা থেকে বিভ্রান্তিকর মন্তব্য করে থাকেন।’
কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মাহবুবুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা এবং শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দৌলতপুরে সাবেক এমপি আফাজ উদ্দিনের স্মরণ সভায় আরো উপস্থিত ছিলেন, দৌলতপুর-১ আসনের সংসদ সদস্য এ্যাডঃ সয়োয়ার জাহান বাদশা। 

Post a Comment

0 Comments