চারটি আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী তারা বাবু গ্রেফতার

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় র‌্যাবের অভিযানে চারটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ সৈয়দ নূরে আলম ওরফে তারা বাবু (৪৭) গ্রেফতার হয়েছে।
র‌্যাব-১২ কুষ্টিয়া ইউনিটের কোম্পানী কমান্ডার স্কোয়ার্ডন লিডার মোহাম্মদ ইলিয়াস খান রবিবার রাতে তারা বাবুকে গ্রেফতারের বিষয়টি গণমাধ্যমের কাছে নিশ্চিত করে জানান, র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ইউনিটের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে পলাতক শীর্ষ সন্ত্রাসী নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী সংগঠন গণমুক্তি ফৌজের প্রধান আমিনুল ইসলাম ওরফে মুকুলের সেকেন্ড ইন কমান্ড, একাধিক হত্যা মামলার আসামি সৈয়দ নূরে আলম ওরফে তারা বাবুকে ঢাকা মেট্রোপলিটন এলাকার আদাবর রিং রোড এলাকা থেকে গ্রেফতার করে।
এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা বাবুর অপর সহযোগীরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরবর্তীতে তারা বাবুকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, চরমপন্থী সংগঠন গণমুক্তি ফৌজের প্রধান মুকুল তার সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করার জন্য তারা বাবুর মাধ্যমে বিভিন্ন উঠতি বয়সী যুবক ও সন্ত্রাসীদের অস্ত্র সরবরাহ করে থাকে। পরবর্তীতে সৈয়দ নূরে আলম তারা বাবুকে নিয়ে কুষ্টিয়া শহরের থানা পাড়াস্থ তার নিজ বাসভবন তল্লাশি চালিয়ে একটি এসএমসি, একটি একনলা বন্দুক, একটি ৭ দশমিক ৬৫ মি.মি পিস্তল, একটি রিভলভার ও ১৮রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

Post a Comment

0 Comments