দুর্নীতিবাজরা দেশের উন্নয়নের শত্রু এবং ঘর কাটা ইঁদুর ঃ জাসদ সভাপতি হাসানুল হক ইনু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশে বিস্ময়কর  উন্নয়ন চলছে। অপরদিকে বাংলাদেশকে অসাম্প্রদায়িক  মুক্তিযুদ্ধের চেতনায় বলিষ্ঠভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন। এই অগ্রযাত্রার পথে বিপদ হচ্ছে, জঙ্গিবাদী চক্র, আপদ হিসাবে বাধা দিচ্ছে, দুর্নীতিবাজদের সিন্ডিকেট। এই দুর্নীতিবাজরা দেশের উন্নয়নের শত্রু এবং ঘর কাটা ইঁদুর।
সাবেক তথ্যমন্ত্রী ইনু আরও বলেন, জঙ্গিরা  যেমন দেশটাকে পাকিস্তান পন্থায় ঠেলে দেওয়ার চেষ্টা করছে, তেমনি এই দুর্নীতিবাজরা রাজনীতির অঙ্গনে ভয়াবহ চোরাবালি  তৈরি করছে।
তিনি আহবান জানিয়ে বলেন, এই চোরাবালি তৈরির  ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে এবং দুর্নীতিবাজদের ধ্বংস করতে হবে।
বুধবার দুপুর ১২টার সময় কুষ্টিয়ার ভেড়ামারা চাঁদগ্রাম ইউনিয়নে একটি  সড়ক উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। পরে ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবজোট'র সভাপতি আব্দুল হাফিজ তপন'র সভাপতিত্বে সংক্ষিপ্ত  আলোচনা সভায় বক্তব্য রাখেন।
এসময় উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলিম স্বপন, জেলা জাসদের ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক আনসার আলী, অশিত কুমার সিংহ রায়, বশির উদ্দিন বাচ্চু প্রমুখ।
তিনি চাঁদগ্রামের জাপানি পুলে এলজিইডির অর্থায়নে ৬৮ লাখ টাকা ব্যয়ে নির্মিত সড়ক উদ্বোধনসহ দিনব্যাপী বিভিন্ন কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

Post a Comment

Previous Post Next Post