দুই শিক্ষার্থী করোনা আক্রান্ত, আতঙ্কিত বাকিরা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার খোকসা জানিপুর পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের দুই শিক্ষার্থী করোনা আক্রান্ত হওয়ায় খবরে আতঙ্কিত হয়ে পড়েছে শিক্ষার্থীরা। মঙ্গলবার বিদ্যালয় কর্তৃপক্ষ সতর্কতা বাড়িয়েছেন। গত ২৫ ও ২৬ সেপ্টেম্বর বিদ্যালয়ের দু’জন শিক্ষার্থী করোনা শনাক্ত হয়েছে এমন খবর ছড়িয়ে পড়লে বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি কম লক্ষ্য করা গেছে।
বিদ্যালয়ের সহকারী শিক্ষক মনজিরুল হাসান জানান, দু’জন শিক্ষার্থী করোনা পজিটিভ হওয়ার সংবাদে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। তবে করোনা আক্রান্ত শিক্ষার্থী ২ জন সুস্থ আছে বলে তিনি উল্লেখ করেন।
খোকসা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক বলেন, দুইজন শিক্ষার্থী করোনা পজিটিভ সংবাদ জানার পর উর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। শিক্ষার্থী দুইজন সুস্থ ও হোম আইসোলেশনে আছে। বিদ্যালয় বন্ধ করা হবে কিনা পরবর্তী পরিস্থিতির ওপর সিদ্ধান্ত নেয়া হবে।
এ বিষয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান সোহেল বলেন, গত ৪ দিনে চারজন করোনা পজিটিভ রোগী শনাক্ত হয়েছে। শুনেছি এদের মধ্যে দু’জন শিক্ষার্থী রয়েছে।

Post a Comment

0 Comments