টাকার অভাবে চিকিৎসা হচ্ছে না বিক্রমের

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ টাকার অভাবে বিক্রমের (১৭) চিকিৎসা করাতে পারছে না দরিদ্র বাবা মন্টু কুমার কুন্ডু। এখন  পর্যন্ত  তার উন্নত চিকিৎসার ব্যবস্থা না হওয়ায় সঠিক রোগ নির্ণয় করা সম্ভব হয়নি।  স্থানীয় চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকায় ভালো একটি হাসপাতালে ভর্তি করতে পরামর্শ দিয়েছে। কিন্তু  বাধা হয়ে দাঁড়িয়েছে টাকা। দরিদ্র বাবা ধার ঋণ করে যে টাকা জোগার করেছিল তা এ পর্যন্ত চিকিৎসা করাতে শেষ। অসহায় দরিদ্র মন্টু পেশায় একজন স্কিন প্রিন্ট ও বই বাধায়ের কাজ করে। স্বল্প আয়ের মন্টুর পক্ষে চিকিৎসার ব্যয় ভার চালানো সম্ভব নয়। তিনি বিত্তশালীদের সহযোগিতা চেয়েছেন। আকুতি জানিয়েছেন বিনা চিকিৎসায় তার একমাত্র সন্তানের যেন মৃত্যু না হয়। মন্টু কুন্ডু কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার মধ্য বাজার এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন।
মন্টু কুমার কুন্ডু বলেন, বিক্রম আমার একমাত্র সন্তান। সে ভেড়ামারা পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের এসএসসি  ভোকেশনাল বিভাগ থেকে এবারের পরিক্ষার্থী ছিল। সে লিভার, কিডনি রোগে আক্রান্ত।  তার উন্নত চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। বিত্তবানদের সাহায্য সহযোগিতা পেলে উন্নত চিকিৎসা করাতে পারতাম। বিক্রম আমাদের একমাত্র ছেলেই শুধু নয়, সে আমার পৃথিবী। তাকে হারালে কি নিয়ে বেঁচে থাকবো?
বিক্রমের চিকিৎসাসেবা ফান্ডের সমন্বয়ক সম্মিলিত নাগরিক সমাজের আহবায়ক খন্দকার বোরহান বলেন, কোনমতে কাজ করে সংসার চালানো মন্টুর পক্ষে চিকিৎসার খরচ বহন করা সম্ভব নয়।
ছেলেটিকে দ্রুত ঢাকায় নিয়ে  চিকিৎসা করাতে পারলে সে সুস্থ হয়ে উঠতে পারতো। আমরা বিত্তবানদের কাছে তার জন্য সহযোগিতা চাচ্ছি। মন্টু কুমার কুন্ডুর মোবাইল নম্বর-(০১৭২৮৩৪৫৪৩৮ বিকাশ)।

Post a Comment

0 Comments