সড়ক দুর্ঘটনায় রিপ্রেজেন্টেটিভ ও চাল ব্যাবসায়ী নিহত

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় এ্যারিস্ট্রো ফার্মার সিনিয়র রিপ্রেজেন্টেটিভ আবু আব্দুল্লাহ (৩৫) ও পৌরবাজারেরচাল ব্যাবসায়ী আতিয়ার রহমান আতু (৬০) নামে দু’জন নিহত হয়েছেন। শনিবার ভেড়ামারা উপজেলার গাছিয়া দৌলতপুর ও কলেজপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু আব্দুল্লাহ এ্যারিস্ট্রো ফার্মার সিনিয়র রিপ্রেজেন্টেটিভ ও সাতক্ষীরা জেলার দেবহাটার কুলিয়া গ্রামের গোলাম সাত্তারের ছেলে। অপর নিহত আতিয়ার রহমান আতু পৌরশহরের কলেজ পাড়ার ইউসুফ আলী মোল্লার ছেলে। এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মজিবুর রহমান।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, এ্যারিস্ট্রো ফার্মার সিনিয়র রিপ্রেজেন্টেটিভ আবু আব্দুল্লাহ মার্কেটিং কাজে জুনিয়াদহ বাজারে যাওয়ার পথে গাছিয়া দৌলতপুর নামক স্থানে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে শ্যালো ইঞ্জিনচালিত স্টিয়ারিং ট্রলির নিচে চাপা পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।
এদিকে, শহরের কলেজপাড়ার আলী আকবরের কাঠের মিলের কাছে বেপরোয়া গতির একটি শ্যালো ইঞ্জিনচালিত স্টিয়ারিং ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা আতিয়ার রহমানকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ভেড়ামারা থানার ওসি মজিবুর রহমান জানান, এ্যারিস্ট্রো ফার্মার সিনিয়র রিপ্রেজেন্টেটিভ আবু আব্দুল্লাহ ট্রলির নিচে চাপা পড়ে নিহত হন। অপর ঘটনায় আতিয়ারকে চাপা দেওয়া স্টিয়ারিং ট্রলির চালক পালিয়ে যায়। তবে ট্রলি জব্দ করা হয়েছে। আইনি প্রক্রিয়া চলছে।

Post a Comment

0 Comments