ভেড়ামারায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কমিটি গঠন

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক  ॥ বন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা শাখার ৩বছর মেয়াদী কমিটি গঠন করা হয়েছে। আজ সোমবার (২০সেপ্টেম্বর-২১) রাত ৮টায় ভেড়ামারা সরকারি মহিলা কলেজের উপাধ্যক্ষ মোহাম্মদ আনিসুর রহমানকে সভাপতি ও ভেড়ামারা আদর্শ কলেজের প্রভাষক মোঃ আসাদুজ্জামান আসাদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, উপদেষ্টা- প্রফেসর শফিউল ইসলাম (অব.) প্রফেসর মোঃ শফিকুর রহমান (অব.) ও প্রভাষক হামিদুল হক। সহ-সভাপতিবৃন্দ হলেন, মোঃ জামিরুল ইসলাম, মোঃ মহসিন মহসিন রেজা, মোঃ খাইরুল ইসলাম,মোঃ মোস্তফা গোলাম , মোঃ আরশেদ আলী, মোঃ সাজ্জাদ রহমান ও মোঃ মহিদুল ইসলাম। যুগ্ম-সম্পাদক হলেন, আহসানুর রহমান জাহাঙ্গীর, মোঃ আমজাদ হোসেন ও মোঃ আবু বক্কর।
সাংগঠনিক সম্পাদকবৃন্দ হলেন, মোঃ জিল্লুর রহমান, মোঃ সালাউদ্দিন আহমেদ, মোঃ লোকমান হোসেন, মোঃ নজরুল ইসলাম ও মোঃ মাহাবুল ইসলাম।
অর্থ সম্পাদক- মোঃ জরুল ইসলাম, দপ্তর সম্পাদক- মোঃ রেজাউল করিম, প্রচার সম্পাদক- মোঃ মঞ্জুরুল করিম মোঃ শিক্ষা বিষয়ক সম্পাদক- মোঃ সালাউদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক- মোঃ খালেকুজ্জামান। মহিলা বিষয়ক সম্পাদক- মোসাম্মৎ রোখসানা লাকী, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক- ড. পরিমল কুমার, পরিবেশ বিষয়ক সম্পাদক- লিংকন হোসেন বাদল, বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক- আবুল কাশেম, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক- শাহনুর রহমান ও ক্রীড়া বিষয়ক সম্পাদক -তৌহিদুর রহমান।
নির্বাহী সদস্যবৃন্দ হলেন, মোহাঃ আব্দুর রাজ্জাক, ডাক্তার মোঃ গোলাম মোস্তফা বাবুল, গোলাম মোস্তফা, আজিজুল হক, মীর শওকত আজিজ মিঠু, জগলুল কবির ও আকরাম হোসেন।

Post a Comment

0 Comments