বাউস কুষ্টিয়া জোনের মিট আপ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ সৃজনশীল উদ্যোক্তা সৃষ্টির লক্ষ্যে বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন সংস্থা আয়োজিত শেষ হল কুষ্টিয়া জোনের মিট আপ।।
অনুষ্ঠানেটি অনুষ্ঠিত হয়েছে কুষ্টিয়া শহরে উপস্থিত ফুড ক্যাপিটাল রেস্টুরেন্ট।। বাংলাদেশ উদ্যোক্তা উন্নয়ন সংস্থা আয়োজিত কুষ্টিয়া জোনের মিট আপ অংশগ্রহণ করেছিলেন গ্রুপের উদ্যোক্তা সহ গ্রুপ সদস্য, গ্রুপ প্যানেল ও শুভাকাঙ্ক্ষীরা।।
অনুষ্ঠান শুরু হয় সকাল ১১.৩০ মিনিটে এবং সমাপ্ত হয় সন্ধ্যা ৬.১০ মিমিটে। কুরআন তেলওয়াত, কুউজ,উদ্যোক্তা পরিচয় পর্ব, লাঞ্চ,কেক কাটা পুরুস্কার বিতরণ  ইত্যাদির মধ্য দিয়ে সমাপ্ত হয় এই মিট আপ।।
এছাড়াও- আই কে মেহেদী কনটেস্ট বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়েছে।  সেরা এডমিন পুরুস্কার পেয়েছেন- শরিফুল ইসলাম, সেরা মডারেটর নির্বাচিত হয়েছেন- মাহাবুব শেখ। সেরা উদ্যোক্তা পুরুস্কার, সেরা মুখ, সেরা কন্টিবিউটর পুরুস্কার ও প্রদান করা হয়েছে।
গ্রুপ ক্রিয়েটর জীবন রহমান বলেন- উদ্যোক্তার প্রথম চেষ্টা থাকতে হবে পরিচিত হওয়ার। যে যত পরিচিত, অনলাইন বিজনেস তার প্রসারিত  বেশি। গ্রুপের সব উদ্যোক্তারা অনলাইনে বিজনেস করে, মিট আপ আয়োজনের মাধ্যমে সবাই সবার সাথে পরিচিতি লাভের সুযোগ পাই।
এই উদ্যোগ একজন উদ্যোক্তাকে সামনে এগিয়ে নিতে অনেক সাহায্য করে।। বাউস সব সময় উদ্যোক্তাদের পাশে আছে,ছিল এবং থাকবে।
গ্রুপ এডমিন আই কে তামিম বলেন- বাউস সারা দেশব্যাপী পরিচালিত হয়। আমরা পর্যায়ক্রমে প্রতিটি জেলাতে উদ্যোক্তাদের নিয়ে এমন মিট আপের আয়োজন করবো। উদ্যোক্তাদের সামনে এগিয়ে নিতে বাউস সব সময় বদ্ধপরিকর।
এডমিন শরিফুল ইসলাম বলেন- বাউস জন্মলগ্ন থেকেই উদ্যোক্তা বান্ধব একটি গ্রুপ। উদ্যোক্তাদের জন্য সব সময় পজেটিভ ভাবনা নিয়ে সামনে এগিয়ে যাচ্ছে। আশা করি সবাই পাশে থাকবেন।
শারমিন রশিদ সুমা, লিজা জামান ও রক্তিম আল হাসান কে আয়োজক পুরুস্কার প্রদান করে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করেন।

Post a Comment

0 Comments