পৌরসভার নির্বাহী প্রকৌশলী ও তার স্ত্রীর বিরুদ্ধে মামলা

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ দুর্নীতি দমন কমিশনে দাখিলকৃত সম্পদের হিসাব বিবরণীতে ভিত্তিহীন ও মিথ্যা তথ্য প্রদান এবং জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনসহ মানি লন্ডারিং প্রতিরোধ আইনে কুষ্টিয়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম ও তার স্ত্রী প্রভাষক কামরুন্নাহারের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
এছাড়া অবৈধ সম্পদ অর্জনের দায়ে পৌরসভার সার্ভেয়ার আব্দুল মান্নানের স্ত্রী রুপালী খাতুনের বিরুদ্ধে আরেকটি পৃথক মামলা করা হয়েছে। মঙ্গলবার বিকালে মামলাটি দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, কুষ্টিয়ার উপ-সহকারী পরিচালক নীল কমল পাল এ মামলা দুটি দায়ের করেন।
মামলার বিবরণে জানা যায়, দুদকে দাখিলকৃত সম্পদ বিবরণীতে মিথ্যা তথ্য প্রদান ও আয়ের সাথে অসঙ্গতিপূর্ণ সম্পদ অর্জন এবং দখলে রাখার অপরাধ প্রাথমিক তদন্তে সত্যতা মেলায় নির্বাহী প্রকৌশলী রবিউল ও একইসঙ্গে তার স্ত্রী প্রভাষক কামরুন্নাহারের বিরুদ্ধে মামলাটি হয়েছে। কুষ্টিয়া ইসলামিয়া কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক কামরুন্নাহার স্বামীর অবৈধ অর্থকে বৈধ করার কাজে সহায়তার অপরাধে আসামি হিসাবে অন্তর্ভুক্ত হন।
এদিকে দুদকের অপর মামলায় কুষ্টিয়া পৌরসভার সার্ভেয়ার আব্দুল মান্নানের স্ত্রী রুপালী খাতুনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। সম্পদ বিবরণীতে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে রুপালী খাতুনকে আসামি করে দুদকের উপ-সহকারী নীল কমল পাল অপর মামলাটি দায়ের করেন।

Post a Comment

Previous Post Next Post