সাপের ছোবলে যুবকের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার খোকসায় নিজ ঘরে ঘুমাতে যাওয়ার সময় সাপের কামড়ে রাহুল রানা (১৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। বুধবার রাত এগারোটার দিকে উপজেলার শিমুলিয়া ইউনিয়নের শিমুলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রাহুল রানা আক্কাস আলীর ছেলে। রাহুল পেশায় একজন কাঠমিস্ত্রি ছিলেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাতে রাহুল নামের সাপে কাটা একজন গুরুতর রোগী আসেন হাসপাতালে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় রানা মৃত্যুবরণ করেন।
নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো খাওয়ার পর নিজ ঘরে ঘুমাতে যান রাহুল। বালিশে মাথা দিতেই বালিশের পাশে থাকা বিষধর সাপ কামড় দিলে তাৎক্ষণিকভাবে তিনি পরিবারকে বিষয়টি জানান। পরিবারের লোকজন তাকে দ্রুত ওঝার কাছে নিয়ে যান। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যেতে বলেন ওঝা।
এরপর তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
শিমুলিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আব্দুল মজিদ খান বলেন, রাহুলের ঘরের পাশেই ঝোড়-জঙ্গল, ডোবানালা ও বাঁশঝাড় রয়েছে। সেখান থেকে হয়তো সাপটি তাদের ঘরে ঢোকে এবং রাহুলকে কামড় দেয়। এতে তার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে তাদের বাড়ির আশপাশে আরও সাপ রয়েছে।

Post a Comment

0 Comments