নিজামী মুজাহিদ সাঈদী যদি মুক্তিযোদ্ধা হয়, তাহলে জিয়াউর রহমানও মুক্তিযোদ্ধা ঃ মাহবুব উল আলম হানিফ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন,এটা মির্জা ফখরুল বললেই কি হবে? দেশবাসী জানে জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলো কিনা।গোলাম আযম, মতিউর রহমান নিজামী,আলী আহসান মুজাহিদ,দেলোয়ার হোসেন সাঈদী কি মুক্তিযোদ্ধা ছিলো? এমন প্রশ্ন রেখে তিনি বলেন, তবে বিএনপি ও ফখরুল ইসলামদের কাছে এরা মুক্তিযোদ্ধা ছিলো, সেই হিসাবে জিয়াউর রহমান ও মুক্তিযোদ্ধা। আর এরা যদি মুক্তিযোদ্ধা না হয়,তাহলে জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলোনা।
কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন ইউনিট ও হাই ডিপেন্ডেন্সি ইউনিটের শুভ উদ্বোধন করার সময় বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া -আসনের মাননীয় সংসদ সদস্য মাহবুব উল আলম হানিফ এমপি এসব কথা বলেন।
শুক্রবার(২৭ আগষ্ট) বিকেল ৫টায় কুষ্টিয়ার মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  উদ্বোধনী অনুষ্ঠানে হানিফ আরও বলেন, চন্দ্রিমা উদ্দ্যানে জিয়াকে কবরস্ত করা হয়েছে, এটা কি কেউ দেখেছে?
স্থানীয় আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদক কামারুল আরেফিনের সভাপতিত্বে উপজেলা চত্বরে সংক্ষিপ্ত জনসভায় তিনি বক্তব্য রাখেন। এসময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদরউদ্দিন খান,  সাধারণ সম্পাদক আজগর আলী প্রমুখ।
 

Post a Comment

0 Comments