পরীমনির সঙ্গে সম্পর্ক ॥ সাকলায়েনকে বদলি

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ আলোচিত নায়িকা পরীমনির সঙ্গে সম্পর্কে জড়ানোর অভিযোগে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কর্মকর্তা গোলাম সাকলায়েনকে পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিমে বদলি করা হয়েছে।
শনিবার দুপুরে বাংলাদেশ জার্নালকে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ডিবি প্রধান অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার।
তিনি বলেন, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি) কমিশনারের সিদ্ধান্তে তাকে ডিবির গুলশান এডিসির দায়িত্ব থেকে নিবৃত্ত করে পিওএম পশ্চিমে বদলি করা হয়েছে।
এর আগে এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে ডিবির সব দায়িত্ব থেকে নিবৃত্ত করা হয়েছে বলে জানিয়েছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. ফারুক হোসেন।
তিনি বলেন, এডিসি গোলাম সাকলায়েন শিথিলকে ডিবির সব দায়িত্ব থেকে নিবৃত্ত করা হয়েছে। তবে এখনই তাকে প্রত্যাহার করা হয়নি। তাকে প্রত্যাহারের বিষয়টি পুলিশ সদরদপ্তর থেকে অফিসিয়ালি সিদ্ধান্তের পর জানানো হবে।
অতিরিক্ত ডিআইজি মো. ওমর ফারুক বলেন, নায়িকা পরীমনির সঙ্গে ডিবি কর্মকর্তা গোলাম সাকলায়েন শিথিলের অনৈতিক সম্পর্কের বিষয়টি খতিয়ে দেখছে সিআইডি।
তিনি আরও বলেন, আইনের ঊর্ধ্বে কেউ নয়, সে যদি কোনো মামলার তদন্ত কর্মকর্তাও হন তাকেও আমরা প্রয়োজনে জিজ্ঞাসাবাদ করবো। নিরপেক্ষ তদন্তের স্বার্থে যা যা করা প্রয়োজন, আমরা সব ব্যবস্থাই নেব। এসব মামলার সঙ্গে যত প্রভাবশালী ব্যক্তিই জড়িত থাকুক না কেন, সুষ্ঠু তদন্তের মাধ্যমে সকলকে আমরা আইনের আওতায় আনব।
অতিরিক্ত ডিআইজি বলেন, ৬ আগস্ট মামলার ডকেট বুঝে পেয়েছি, আসামির হেফাজতও বুঝে পেয়েছি। আসামিদের মধ্যে পরীমনি, মডেল মৌ, পিয়াসা ও নজরুল ইসলাম রাজ বর্তমানে সিআইডির হেফাজতে রয়েছে। তবে হেলেনা জাহাঙ্গীর ও মিশু হাসান আমাদের হেফাজতে নেই। তারা অন্য মামলার তদন্তে ডিএমপির হেফাজতে রয়েছে।
প্রসঙ্গত, গত ১৩ জুন আলোচিত নায়িকা পরীমনি অভিযোগ করেন, ঢাকা বোট ক্লাবে তাকে ধর্ষণেরচেষ্টা করা হয়েছে। এর পরদিনই রাজধানীর উত্তরার একটি বাসা থেকে গ্রেপ্তার করা হয় ব্যবসায়ী নাসির ইউ মাহমুদকে। পরে এই ঘটনা গোয়েন্দা পুলিশের গুলশান বিভাগের হাতে যায়। এরপর নায়িকা পরীমনিকে গোয়েন্দা কার্যালয়ে ডেকে জিজ্ঞাসাবাদ পুলিশের গুলশান বিভাগ। সেই সময় থেকে গোলাম সাকলায়েন শিথিলের সঙ্গে পরিচয় হয় পরীমনির। শুরু হয় যোগাযোগ।

Post a Comment

0 Comments