কুমারখালীতে আধুনিক বিসিক শিল্প পার্ক নির্মাণে প্রস্তাবিত জায়গা পরিদর্শন

মোশারফ হোসেন ॥ কুষ্টিয়ার কুমারখালী বহুল প্রতীক্ষিত বিসিক শিল্পনগরী প্রস্তাবিত জায়গা পরিদর্শন করেছেন বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান।
৮ আগষ্ট রবিবার দুপুরে কুষ্টিয়ার কুমারখালীতে আধুনিক বিসিক শিল্প পার্কের জন্য প্রস্তাবিত জমি পরিদর্শন  বিসিক চেয়ারম্যান। প্রাচীন শিল্প নগরী নামে খ্যাত কুষ্টিয়ার কুমারখালী উপজেলা আলাউদ্দিন নগর,নন্দলালপুর ও কড়াতকান্দী নামক এই তিনটি জায়গা বিসিক শিল্প পার্কের জন্য পরিদর্শন করেন বিসিক চেয়ারম্যান।
 প্রাথমিক পর্যায়ে ২ শত থেকে ৫ শত একর জমি অধিগ্রহণ করা হবে,জায়গা নির্ধারণ হলে তিন বছরের মধ্যেই শিল্প পার্কের কাজ সসম্পুর্ণ হবে বলে আশাবাদ ব্যক্ত করেন বিসিক চেয়ারম্যান।
এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিসিকের কুষ্টিয়া জেলা উপ-ব্যবস্থাপক এই সোলায়মান হোসেন,অর্জুন কুমার বিশ্বাস,প্রমোশন অফিসার(কুষ্টিয়া বিসিক),গ্রামীণ অটো ফ্লাওয়ার মিলস এর ব্যবস্থাপনা পরিচালক ইমরান খান সহ আরো অনেকেই।
সেই প্রাচীন আমল থেকেই দেশ বিদেশে এই উপজেলাটি শিল্প-বাণিজ্যের অন্যতম কেন্দ্র হিসেবে পরিচিতি লাভ করে। আধুনিক বিসিক শিল্প পার্ক নির্মাণ হলে কাপুড়ের ব্যবসার জন্য প্রসিদ্ধ এই এলাকার ব্যবসায়ীদের একই প্লাটফর্ম তৈরী হবে সাথে সাথে লাখো মানুষের কর্ম-সংস্থানও সৃষ্টি হবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।
 শিল্প নগরী কুমারখালীতে আধুনিক বিসিক শিল্প পার্ক নির্মাণ এখন সময়ের দাবী বলে মন্তব্য করেছেন বিসিক চেয়ারম্যান মোঃ মোশতাক হাসান(এন,ডি,সিপ্রাচীন)।

Post a Comment

0 Comments