বিষ্ফোরণে আহত বোমা তৈরীর কারিগরের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের বিলগাথুয়া গ্রামে বোমা বানাতে গিয়ে বিষ্ফোরণে আহত বোমা তৈরীর কারিগর আবু বক্কর (৩৫) মারা গেছেন। ঘটনার ৬দিন পর মঙ্গলবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু বক্কর বিলগাথুয়া গ্রামের ইন্তাজ মন্ডলের ছেলে।
আবু বক্করের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিক জানান, বোমা বিষ্ফোরণে আহত আবু বক্কর চিকিৎসাধীন অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন।
উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে গত বৃহস্পতিবার (১৯ আগষ্ট) দুপুর ১২টার দিকে বোমা বানানোর সময় বিস্ফোরণে বোমা তৈরীর কারিগর ও মাদক পাচারকারী আবু বক্কর (৩২) ও তার স্ত্রী মধুবালা (২৮) আহত হন। এসময় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে অবস্থার অবনতি হওয়ায় আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আবু বক্কর মারা যান।
উল্লেখ্য, বোমা বিষ্ফোরণের ঘটনায় দৌলতপুর থানায় ১৩ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়। এ মামলায় আবু বক্কর ও তার স্ত্রী মধুবালাও আসামি। আবু বক্কর মারা গেলেও মধুবালা পলাতক অবস্থায় বেঁচে আছেন বলে জানা গেছে।
এছাড়াও এ মামলার অপর আসামি সীমান্ত এলাকার শীর্ষ মাদক সম্রাট ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত বিলগাথুয়া গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে সাবেক ইউপি সদস্য আবুল কালাম (৪৫) ও তার সহযোগি মৃত আমিরুল ইসলাম মাষ্টারের ছেলে বিকু (৪০) এবং তাহের আলীর ছেলে রায়হানকে (২২) গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে দৌলতপুর থানা পুলিশ। বাকি আসামিরা পলাতক রয়েছে।
 

Post a Comment

0 Comments