ভেড়ামারায় সিনিয়র মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময়

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১ টায় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাম্মী শিরীন’র সভাপতিত্বে মৎস্য দপ্তরে এ সভা অনুষ্ঠিত হয়। সভায়  প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীনেশ সরকার। এছাড়াও  উপস্থিত ছিলেন সহকারী মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, প্রেসক্লাবের সভাপতি জাহাঙ্গীর হোসেন জুয়েল ও সাধারণ সম্পাদক আরিফুজ্জামান লিপটনসহ সাংবাদিকবৃন্দ।
উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাম্মী শিরীন জানান, জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে  (২৮ আগষ্ট০৩ সেপ্টেম্বর ২০২১) বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে, প্রচারণা, উপজেলা পরিষদের পুকুরে পোনামাছ অবমুক্তকরণ, বিকল্প কর্মসংস্থানের উপকরণ বিতরণ, প্রান্তিক পর্যায়ে মৎস্যচাষি ও মৎস্যজীবিদের সাথে মতবিনিময়, চাষিদের পরামর্শ, সেবা, পুকুরের মাটি ও পানি পরীক্ষা।
এছাড়াও সুফলভোগীদের প্রশিক্ষন ও ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে জেলা- উপজেলার কর্মকর্তাদের সাথে মতবিনিময়। কর্মসূচি সফল করতে তিনি সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

Post a Comment

0 Comments