কুষ্টিয়ায় করোনা ও উপসর্গ নিয়ে আরো ১৩ জনের মৃত্যু

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ কুষ্টিয়ায় এক দিনে করোনা ও উপসর্গ নিয়ে ১৩ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে ১২ জন করোনা পজিটিভ হয়ে ও ১ জনের মৃত্যু হয়েছে করোনার উপসর্গ নিয়ে।
জেলা প্রশাসনের হিসাবে, জেলায় ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৪ জনের দেহে করোনা শনাক্ত। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২২ দশমিক ৪৮ শতাংশ। রোববার এ বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন আনোয়ারুল ইসলাম।
করোনা ডেডিকেটেড কুষ্টিয়া হাসপাতালের তত্ত্বাবধায়ক আবদুল মোমেন জানান, হাসপাতালের ২০০ শয্যার বিপরীতে শনিবার সকাল পর্যন্ত ভর্তি আছেন ২২৬ জন। এর মধ্যে করোনা শনাক্ত রোগী ১৭৪ জন। বাকিরা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন।
জেলা প্রশাসনের হিসাবে, জেলায় ৪৯৯ জনের নমুনা পরীক্ষা করে ১১৪ জনের দেহে করোনা শনাক্ত। নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ২২ দশমিক ৪৮ শতাংশ। এই সময়ে সুস্থ হয়েছেন ১৭৩ জন।
সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, গত ৭ দিনে কুষ্টিয়ায় করোনা শনাক্ত হয়ে ৫৯ জনের মৃত্যু হয়েছে। আর শনাক্ত হয়েছেন ১ হাজার ৪৯৮ জন।
এ পর্যন্ত জেলায় করোনায় মোট ৬২৯ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত জেলায় মোট করোনা শনাক্ত হয়েছেন ১৫ হাজার ৮০৮ জন ও সুস্থ হয়েছেন ১২ হাজার ১৫২ জন।

Post a Comment

0 Comments