Header Ads

র‌্যাব সদরদপ্তরে নেওয়া হয়েছে পরীমণিকে

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ ঢাকাই চলচ্চিত্রের আলোচিত অভিনেত্রী পরীমণিকে আটকের পর উত্তরায় র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে। এসময় বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। বুধবার সন্ধ্যা ৭টার দিকে র‌্যাবের কয়েকটি গাড়ি পরীমণির বনানীর বাসায় প্রবেশ করে। এসময় জনতার ভিড় ঠেলে পরীমণিকে গাড়িতে তোলা হয়। পরে র‌্যাব সদরদপ্তরে তাকে নিয়ে যাওয়া হয়।
এর আগে বুধবার বিকাল ৫টার কিছু সময় আগে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে রাজধানীর বনানীতে পরীমণির বিলাসবহুল বাড়িতে অভিযান চালায় র‌্যাব। বিপুল পরিমাণ মদ পাওয়া যাওয়ায় তাকে আটক করে বাহিনীটি।
অভিযানে থাকা র‌্যাবের একাধিক কর্মকর্তা বলেন, আমরা পরীমণির বাড়ির প্রতিটি রুম তল্লাশি করছি। সেখানে বিপুল পরিমাণ মদ পাওয়া গেছে। তাকে আটক করা হয়েছে। তবে বিস্তারিত পরে জানানো সম্ভব হবে।
এর আগে বিকাল ৪টার দিকে নিজের ভ্যারিফাইড ফেসবুক পেইজ থেকে লাইভে আসেন পরীমণি। জানান, তার বাসায় কে বা কারা প্রবেশের চেষ্টা করছে। পরীমণি জানান, তার বাসায় সিভিলে এসে কেউ দরজা খোলার জন্য বলছে। তাদের পরিচয় জানতে চাইলেও তারা পরিচয় দিচ্ছেন না। একেকজনের একেক রকম পোশাক, চেহারা। ডাকাতের মতো মনে হচ্ছে। তিনি আতঙ্কিত।

No comments

Powered by Blogger.