ভেড়ামারায় লকডাউনের ৬ষ্ট দিন ॥ পদ্মা যুব সংস্থার উদ্যোগে বৃক্ষ রোপণ

চেতনায় কুষ্টিয়া প্রতিবেদক ॥ করোনা প্রতিরোধে চলমান লকডাউনের ৬ষ্ট দিনে ভেড়ামারা উপজেলার বিভিন্ন স্থানে কঠোর অভিযান পরিচালনা করেন উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার দীনেশ সরকার। মঙ্গলবার ভেড়ামারা উপজেলার পৌর বাজার, ধরমপুর, সাতবাড়িয়া, নবগঙ্গা, পাটুয়াকান্দি,নলুয়া, স্বরূপের গোপ, হোসেনপুর, মির্জাপুর, নহীরের মোড়, দোলুয়া বাজার, পরানখালী, জগশ্বর, চেয়ারম্যান মোড়, ক্ষেমিরদেয়াড়, বিলপাড়া মোড়, মুন্সির মোড়, মওলাহাবাসপুর, সমিতির মোড় এলাকায় অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে মোবাইল কোর্ট পরিচালনা করে “সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ মোতাবেক ৭ টি মামলায় মোট ৮,০০০/- টাকা অর্থদন্ড প্রদান করা হয়।
এছাড়াও বৃক্ষ রোপণ কর্মসূচি গ্রহন করেন পদ্মা যুব সংস্থা ভেড়ামারা, কুষ্টিয়া। ভেড়ামারা উপজেলা চত্বরে ফলজ, বনজ ও ঔষধি গাছ লাগিয়ে  কর্মসূচির সূচনা করেন ভেড়ামারা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু ও উপজেলা নির্বাহি কর্মকর্তা দীনেশ সরকার ।  প্রায় সাতশত (৭০০) ফলজ, বনজ,ও ঔষধি চারাগাছ রোপণের এই কর্মসূচিতে আমাদের সহযোগীতা করেন উপজেলা কৃষি অফিসার: শায়খুল হক।
 পদ্মা যুব সংস্থাকে বৃক্ষচারা দিয়ে সার্বিক সহযোগিতা করেন দৌলতপুর উপজেলায় আল্লারদর্গাতে অবস্থানরত  ব্রিটিশ আমেরিকান টোব্যাকো বাংলাদেশ। পদ্মা যুব সংস্থার উপস্থিত সকল সকল সদস্য ও নির্বাহি সদস্য উপস্থিত ছিলেন। 

Post a Comment

0 Comments